শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের শোক  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট’র গান, কবিতা ও আলোচনায় একুশে ফেব্রুয়ারী  » «  

কী আছে তার চোখে



ফারহান আহমদ চৌধুরী:: যদি কেউ তার চোখের পলক ইতিমধ্যে দেখে থাকেন, তাহলে আপনার হৃদয়ে কম্পন শুরু হওয়ার কথা। এই একটা চোখের পলক ঝড় তুলেছে পুরো ইন্টারনেট জগৎ।
ফেইসবুক, টুইটার থেকে শুরু করে ইনস্টাগ্রামেও তাকে নিয়ে চলচে আলোচনা। সবাই নিজের ওয়ালে শেয়ার দিচ্ছে এই ২৯ সেকেন্ডের ভিডিওটি। মেয়েটি ভ্রু নাচিয়ে তরুণদের কে পাগল করেছে এই ভারতীয় তরুণী।
অনেকের মনে কৌতুহল কে এই মেয়ে কি তার পরিচয়। মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এই মেয়েটির মিষ্টি হাসির ঝিলিক ও বিস্তারিত জানার জন্য তরুণরা গুগলে বার বার খোজ নিচ্ছে। এই ২৯ সেকেন্ডের ভিডিও টি ভালোবাসা দিবসে মেসেজ এর মাধ্যমে ছরিয়ে পড়েছে প্রতিটি মানুষের মোঠো ফোনে।