সোমবার, ২৮ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নতির জন্য সংযমের বিকল্প নেই: ইমরান আহমদ এমপি  » «   সিলেট কুমারগাওঁ এলাকায় সন্ত্রাসী হামলায় দুই যুবলীগ নেতা আহত  » «   রোজার মাসে বলছি, কাউকে ছাড়ব না: মান্না  » «   কোম্পানীগঞ্জ ইমরান আহমদ কারিগরি কলেজের অনুমোদন  » «   সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদের কাপড় দিলো রাইজ স্কুল  » «   উপশহরে সুরক্ষিত ফ্লাটে দুর্ধর্ষ চুরি : অর্ধ কোটি টাকা মালামাল লুট  » «   সিমান্তিকের কিশোরী সমাবেশ অনুষ্ঠিত  » «   ফের একতরফা নির্বাচন করতে প্রধানমন্ত্রী ভারতের শরণাপন্ন  » «   খালেদা জিয়ার মুক্তির দাবীতে ব্যারিস্টার সালামে ইফতার মাহফিলে মানুষের ঢল  » «   কমলগঞ্জে গাঁজা বিক্রয়কালে পিতা-পুত্র আটক  » «  

কী আছে তার চোখে



ফারহান আহমদ চৌধুরী:: যদি কেউ তার চোখের পলক ইতিমধ্যে দেখে থাকেন, তাহলে আপনার হৃদয়ে কম্পন শুরু হওয়ার কথা। এই একটা চোখের পলক ঝড় তুলেছে পুরো ইন্টারনেট জগৎ।
ফেইসবুক, টুইটার থেকে শুরু করে ইনস্টাগ্রামেও তাকে নিয়ে চলচে আলোচনা। সবাই নিজের ওয়ালে শেয়ার দিচ্ছে এই ২৯ সেকেন্ডের ভিডিওটি। মেয়েটি ভ্রু নাচিয়ে তরুণদের কে পাগল করেছে এই ভারতীয় তরুণী।
অনেকের মনে কৌতুহল কে এই মেয়ে কি তার পরিচয়। মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এই মেয়েটির মিষ্টি হাসির ঝিলিক ও বিস্তারিত জানার জন্য তরুণরা গুগলে বার বার খোজ নিচ্ছে। এই ২৯ সেকেন্ডের ভিডিও টি ভালোবাসা দিবসে মেসেজ এর মাধ্যমে ছরিয়ে পড়েছে প্রতিটি মানুষের মোঠো ফোনে।