শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের শোক  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট’র গান, কবিতা ও আলোচনায় একুশে ফেব্রুয়ারী  » «  

বলিউডি ‘বেস্ট কিসার’ প্রমাণিত ইমরান হাশমি



বিনোদন ডেস্ক:: এটা প্রমাণিত যে বলিউডের সেরা চুম্বনদৃশ্যগুলোর পারফর্মার ছিলেন ইমরান হাশমি। আজ এই ‘কিস ডে’ বা ‘চুমু দিবস’ উপলক্ষে তাই সকলের মনে আসতেই পারে ইমরান হাশমির নাম।

‘বেফিকরে’ ছবিতে রণবীর কাপুর আর বাণী কুপুরের ২৩টি চুম্বনদৃশ্য আছে। আর বলিউড ছবিতে নান্দনিক চুম্বনদৃশ্য প্রায় প্রতিটি ছবিতেই বিদ্যমান। তবে, এ ক্ষেত্রে নিশ্চয়ই এগিয়ে আছেন ইমরান হাশমি। তাঁকে ডাকা হয় বলিাউডের ‘সিরিয়াল কিসার’ হিসেবে।

তাঁর অভিনীত প্রতিটি ছবিতেই আছে দারুণ সব ‘লিপলক’ দৃশ্য। অভিনয়ের শুরু থেকেই এ বিষয়ে ‘প্যাশনেট’ তিনি। মল্লিকা শেরওয়াত, কঙ্গনা রানাউত থেকে জ্যাকুলিন- ইমরান প্রমাণ করেছেন তিনিই অনস্ক্রিন চুম্বনের ‘গুরু’।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘সিরিয়াল কিসার’ তকমার লাভ সম্পর্কে এই তারকা বলেন, ক্যারিয়ারের শুরুতে এই ‘কিস’-নির্ভর ছবিগুলো আমার জন্য পয়মন্ত ছিল। ট্যাগটা আমার ক্যারিয়ারেরই অংশ হয়ে যায়। আমি এই তকমাটাকে উপভোগ করেছি, পালিয়ে যেতে চাইনি। আর সত্যি বলতে, আমি এই বিষয়টি থেকে লাভবান হয়েছি।
সূত্র : ডিএনএ