মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

বিডিএইচপিএ’-এর সদস্য হলো সিলেটের সিএসআইটি সলিউশন



নিউজ ডেস্ক:: প্রযুক্তি সংগঠন ‘বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডার অ্যাসোসিয়েশন’ বা সংক্ষেপে ‘বিডিএইচপিএ’-এর সদস্য হয়েছে সিলেটের ‘সিএসআইটি সলিউশন’। সংগঠনের ৩য় বর্ষ পূর্তি অনুষ্ঠানে সারা দেশের সদস্যদের মাঝে সনদ বিতরণ করা হয়।

গত ২ ফেব্রুয়ারি শুক্রবার বিডিএইচপিএ’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। ঢাকার বাংলামোটরস্ত বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে দেশের দুই শতাধিক অনলাইন প্রফেশনাল উপস্থিত হন।

বর্ষপূর্তি অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘের ইউএন হ্যাবিটেট কমিশনের এশিয়া প্যাসিফিক অঞ্চলের নির্বাচিত প্রতিনিধি এসএম সৈকত ও ইক্যাবের সদ্য বিদায়ী সভাপতি রাজিব আহমেদ।

বাংলাদেশ ডোমেইন ও হোস্টিং প্রোভাইডার এসোসিয়েশন (বিডিএইচপিএ)-এর সভাপতি জনাব শাহাদাত হোসেনের সভাপতিত্বে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বক্তারা দেশের ডোমেইন হোস্টিং প্রোভাইডার খাতকে আন্তর্জাতিক মানে নিয়ে যাওয়ার বিষয়ে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেন।

পরে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা বিডিএইচপিএ’র সদস্যদের হাতে সদনপত্র তুলে দেয়া হয়।

বিডিএইচপিএ’-এর একমাত্র সদস্য সিলেটের সিএসআইটি সলিউশনের সিইও হায়দার রুবেল বলেন, বাংলাদেশ ডোমেইন হোস্টিং প্রোভাইডার অ্যাসোসিয়েশন (বিডিএইচপিএ) সংগঠনটি তথ্যপ্রযুক্তির খাতে নতুন মাত্রা যোগ করেছে। ডোমেইন হোস্টিং বিষয়ে বিভিন্ন সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এই সংগঠনটি কাজ করছে।
তিনি বলেন, আমি শুরু থেকে সংগঠনটির সাথে আছি। আমি মনে করি সিলেটে ডোমেইন হোস্টিং প্রোভাইডার যারা আছেন তারাও এই সংগঠনের সদস্য হবেন। পাশাপাশি ভোক্তাদের মাঝে তথ্য-প্রযুক্তি সেবা ছড়িয়ে দিয়ে সম্ভাবনাময় এই খ্যাতকে প্রসারিত করবেন।