শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «   দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের শোক  » «   সম্মিলিত সাংস্কৃতিক জোট’র গান, কবিতা ও আলোচনায় একুশে ফেব্রুয়ারী  » «  

ছাত্রলীগ নেতা তানিম হত্যা মামলার আসামী: সাগর গ্রেফতার



ডেস্ক রিপোর্ট:: সিলেট নগরীর টিলাগড়ে আজাদ ও রঞ্জিত গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলে টিলাগড়স্থ রাজমহল মিষ্টির দোকানের সামনের মাঠে প্রতিপক্ষ ছাত্রলীগ কর্মীদের হাতে খুন হন সিলেট সরকারী কলেজের ছাত্র রঞ্জিত গ্রুপের ছাত্রলীগ কর্মী তানিমুল ইসলাম খান।

হত্যার ঘটনায় তানিমের বন্ধু দেলোয়ার হোসেন রাহি বাদী হয়ে প্রতিপক্ষ আজাদ গ্রুপের ছাত্রলীগকর্মী সাদিকুর রহমান আজলাসহ ২৯ জনের নাম উল্লেখ করে শাহপরাণ (রহ:) থানায় অভিযোগ করলে শাহপরাণ (রহ:) থানার মামলা নং- ০৪, তাং- ১০/০১/২০১৮ খ্রিঃ ধারা- ১৪৩/১৪৪/৩০২/৫০৬/৩৪ দঃ বিঃ রুজু হয়। ঘটনার জয়নাল আবেদীন ডায়মন্ড, ও রুহেল আহমদকে গ্রেফতার করে ০৮/০১/২০১৮ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

শুক্রবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে তানিম হত্যার ঘটনায় অংশগ্রহণ করা মামলার এজাহার নামীয় আসামী বদরুজ্জামান সাগর (২৫) পিতা- জসীম উদ্দিন, সাং- পূর্ব দূর্গাপুর, থানা- মিরসরাই, জেলা- চট্টগ্রাম, বর্তমানে- রংধনু-২৮, লাকড়ীপাড়া, শিবগঞ্জ, থানা- শাহপরাণ (রহ:), জেলা- সিলেটকে নিজ বাসা থেকে গ্রেফতার করে।

বদরুজ্জামান সাগর সিলেট এম সি কলেজের বানিজ্য বিভাগের ছাত্র এবং ছাত্রলীগ আজাদ গ্রুপের কর্মী। এ পর্যন্ত তানিম হত্যায় জয়নাল আবেদীন ডায়মন্ড, রুহেল আহমদ, ছয়েফ ও বদরুজ্জামান সাগরকে গ্রেফতার করেছে শাহপরাণ (রহ:) থানা পুলিশ।