রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাঙালি জাতির প্রাণপুরুষ বঙ্গবন্ধু- অ্যাড. লুৎফুর রহমান  » «   ঘরে ফেরার আন্দোলনে ১৬৬ ফিলিস্তিনি নিহত  » «   কফি আনানের জীবনাবসান  » «   ভারতের কাছে হেরে স্বপ্ন ভঙ্গ মেয়েদের  » «   ন্যায় বিচার প্রতিষ্ঠাই হবে প্রশাসনের মূল লক্ষ্য–ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার  » «   ফেঞ্চুগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি অনুমোদন  » «   খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোনো নির্বাচনে বিএনপি অংশ নেবে না: মোয়াজ্জেম হোসেন আলাল  » «   কাউন্সিলর কয়েস লোদীকে হাউজিং এসেস্ট ইয়ুথ এসোসিয়েশনের সংবর্ধনা  » «   রোটারী ক্লাব অব সিলেট গ্রীনের বিভিন্ন সামগ্রী বিতরণ  » «   জগন্নাথপুরে আউশ ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি  » «  

খালেদা জিয়ার আইনি নোটিশের জবাব দেননি প্রধানমন্ত্রী



 নিউজ ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্ধারিত সময়ের মধ্যে খালেদা জিয়ার আইনি নোটিশের জবাব দেননি বলে জানিয়েছেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

খালেদার এই আইনজীবী বলেন, আইন অনুয়ায়ী ৩০ দিনের এ নোটিশের জবাব দিতে হয়। আমরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে নোটিশ পাঠিয়েছিলাম কিন্তু এক মাস পেরিয়ে গেলেও এখনো কোনো জবাব পাইনি।

গত ১৯ ডিসেম্বর সুপ্রিম কোর্ট বারের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে খালেদা জিয়ার পক্ষে প্রধানমন্ত্রীর কাছে এই আইনি নোটিশটি পাঠান।

নোটিশে বলা হয়, গত ৭ ডিসেম্বর গণভবনে এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে দেয়া বক্তব্যের জন্য প্রধানমন্ত্রীকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে এবং তা সংবাদ মাধ্যমে প্রচারের ব্যবস্থা করতে হবে। ৩০ দিনের মধ্যে তা করা না হলে ক্ষতিপূরণ আদায় করতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

কম্বোডিয়া সফর সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরতে গত ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে সংবাদ সম্মেলন করেন। সেখানে তিনি খালেদা জিয়া ও তার পরিবারের বিষয়ে বলেন, বিদেশে বিভিন্ন দেশে তাদের অবৈধ টাকার বিষয়টি বের হয়ে আসছে। এগুলো তো বাংলাদেশ সরকার করছে না। কাজেই ক্ষমা তাদেরই চাওয়া উচিত।