শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয়: আমি ছাত্রলীগের কর্মী থেকে পাবলিক সাপ্লাইয়ার বলছি  » «   সিলেটে জাতীয় পার্টির আলোচনা সভা  » «   যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «  

পোশাক বিতর্কে ঊর্বশী



বিনোদন ডেস্ক:: এবার পোশাক বিতর্কে পড়লেন চলতি প্রজন্মের মডেল-অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়াার্ডের মঞ্চে।

কালো বুক খোলা গাউন পরে তার আবেদনময়ী উপস্থিতি মুগ্ধ করেছে উপস্থিত দর্শকদের। কিন্তু অনেকেই তাকে এই গাউন পরে এমন একটি মঞ্চে আসায় প্রশ্ন তুলেছেন। এমনকি অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করতে ছাড়েননি। শুধু তাই নয়, ঊর্বশীকে ‘লজ্জাহীন’ বলেও আক্রমণ করা হয়েছে।

সাবেক মিস ইন্ডিয়া ঊর্বশী যখন কালো গাউন পরে ঝলমলিয়ে ওঠেন, সেই সময়ই কেউ কেউ তাকে অশ্লীল কটুক্তি করতে শুরু করেন। একজন তাকে কটাক্ষ করে টুইটারে লিখেছেন জনপ্রিয়তা অর্জনের জন্য আপনারা কেন এইভাবে শরীর দেখানো পোশাক পরেন।’ আরেকজন লিখেছেন, ঊর্বশী ভারতীয় সংস্কৃতি ধ্বংস করছেন। মার্কিন সংস্কৃতিতে শরীর দেখানোর রীতি থাকলেও, ভারতীয় সংস্কৃতিতে তা নেই- বলেও বেশ কজন ফুঁসে ওঠেন ঊর্বশীর বিরুদ্ধে।