রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাঙালি জাতির প্রাণপুরুষ বঙ্গবন্ধু- অ্যাড. লুৎফুর রহমান  » «   ঘরে ফেরার আন্দোলনে ১৬৬ ফিলিস্তিনি নিহত  » «   কফি আনানের জীবনাবসান  » «   ভারতের কাছে হেরে স্বপ্ন ভঙ্গ মেয়েদের  » «   ন্যায় বিচার প্রতিষ্ঠাই হবে প্রশাসনের মূল লক্ষ্য–ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার  » «   ফেঞ্চুগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি অনুমোদন  » «   খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোনো নির্বাচনে বিএনপি অংশ নেবে না: মোয়াজ্জেম হোসেন আলাল  » «   কাউন্সিলর কয়েস লোদীকে হাউজিং এসেস্ট ইয়ুথ এসোসিয়েশনের সংবর্ধনা  » «   রোটারী ক্লাব অব সিলেট গ্রীনের বিভিন্ন সামগ্রী বিতরণ  » «   জগন্নাথপুরে আউশ ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি  » «  

তেহরানে সম্মানিত ‘সুলতান’



বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার সালমান খান-এর ছবি ‘সুলতান’ তেহরান আন্তর্জাতিক স্পোর্টস ফিল্মস ফেস্টিভালে তিনটি শীর্ষ পুরস্কার ও সম্মানে ভূষিত হয়েছে।

অনন্য এই রোমান্টিক ‘রেসলিং’ ড্রামাটিতে সেরা অভিনেতা ক্যাটাগরিতে সালমান খান, সেরা অভিনেত্রী আনুশকা শর্মা এবং সেরা পরিচালক আলী আব্বাস জাফর এই পুরস্কার পান।

সেই সাথে সালমান ও আলী আব্বাস জাফরকে আয়োজকদের পক্ষ থেকে সম্মানজনক ডিপ্লোমা প্রদান করা হয়।

আপো পড়ুন : ক্রিস্টাল অ্যাওয়ার্ড পেলেন শাহরুখ

পুরস্কার প্রাপ্তির পর এক বিবৃতিতে ‘সুলতান’-এর পরিচালক আলী আব্বাস জাফর বলেন, ছবিটি সংস্কৃতির সীমা ও ভাষার সীমাবদ্ধতা অতিক্রম করে এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছে। ছবিটির শক্তিশালী গল্প ও জীবনবোধ সবাইকে ছুঁয়ে গেছে। আমি এবং ‘সুলতান’ টিম এই ফেস্টিভালের আয়োজকদের ধন্যবাদ জানাব এ জন্য যে, তারা পুরস্কার প্রদানের জন্য এই ছবিটিকে বাছাই করেছেন এবং ছবিটির প্রতি তাঁদের ভালোবাসা এখানে স্পষ্ট।
সূত্র : ডেকন ক্রনিকল