শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয়: আমি ছাত্রলীগের কর্মী থেকে পাবলিক সাপ্লাইয়ার বলছি  » «   সিলেটে জাতীয় পার্টির আলোচনা সভা  » «   যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «  

প্রেসিডেন্ট পদে নির্বাচন ১৯শে ফেব্রুয়ারি



জাতীয় ডেস্ক:: আগামী ১৯শে ফেব্রুয়ারি প্রেসিডেন্ট পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক। গতকাল সোমবার রাতে তিনি এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, সংবিধানের ১২৩ (১) অনুচ্ছেদ অনুযায়ী এ নির্বাচনের আয়োজন করতে হচ্ছে। এখন তফসিল ঘোষণা, নির্বাচন পরিচালনাসহ সব কিছুর এখতিয়ার নির্বাচন কমিশনের।

বর্তমানে প্রেসিডেন্ট পদে রয়েছেন জাতীয় সংসদের সাবেক স্পিকার মো. আবদুল হামিদ। তিনি দেশের ২০তম প্রেসিডেন্ট। আগামী ১৯শে ফেব্রুয়ারি ২১তম রাষ্ট্রপতি পদে ভোট গ্রহণ করা হবে।