সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি ইএফ ব্লকের পরিচিতি সভা



শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি ইএফ ব্লকের ২০১৮-২০১৯ইং সনের ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি এবং ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের পরিচিতি সভা বুধবার উপশহর ই ব্লক পয়েন্টে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি এহছান-উর-রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মুহিবুর রহমান মিছলু’র পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ২২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিছবাহ্ উদ্দিন। এসময় তিনি বলেন, উপশহর ব্যবসায়ী সমিতি ই,এফ ব্লক শাখার যে নবগঠিত কমিটি গঠন করা হয়েছে তাহা অত্যন্ত সুন্দর ও যোগ্য কমিটি গঠন করা হয়েছে।

আমি বিশ্বাস করি বর্তমান কমিটির নেতৃত্বে সংগঠনটি আরো গতিশীল হবে সেই সাথে ব্যবসায়ী ও সমাজ উপকৃত হবে। আপনাদের মধ্যে যে একাত্মতা ও আন্তরিকতা তা নি:সন্দেহে প্রসংশার দাবী রাখে। এটি যেন চলার পথে অটুট থাকে তাহলে’ই সমিতির কার্যাক্রম এগিয়ে যাবে। আমি আপনাদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে আপনাদের প্রতিটি উন্নয়নমূলক কাজে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে। যেমনি অতিতেও ব্যবসায়ীদের পাশে ছিলাম বর্তমানেও আছি ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

নবগঠিত কমিটির সকল সদস্যকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ২২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিছবাহ্ উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এড. সালেহ আহমদ সেলিম, সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক ও শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি এহতেশামুল হক চৌধুরী, উপশহর কল্যাণ পরিষদের সাবেক সভাপতি ও ডি-ব্লকস্থ শাহজালাল উপশহর জামে মসজিদের সাবেক সভাপতি নূরুল ইসলাম চৌধুরী ফলিক, উপশহর কল্যাণ পরিষদের নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক এ,কে,এম বদরুল আমিন হারুন, উপশহর একাডেমীর সভাপতি এড: আব্দুল ওয়াদুদ, শাহজালাল উপশহর জি-ব্লক উন্নয়ন কমিটির সভাপতি চৌধুরী হেলাল।

আরো বক্তব্য রাখেন উপশহর ব্যবসায়ী সমিতি ইএফ এর সাবেক সভাপতি হাজী শামসুল হক, উপশহর কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন রুবেল, উপশহর ব্যবসায়ী আই-ব্লক শাখার সাধারণ সম্পাদক সোহরাব আলী, সি ও ডি- ব্লক শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল, ইসলাহ উদ্দিন বাবলু, সমিতির সহ-সভাপতি নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও মোঃ হাছান আলী, সহ সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মাজহারুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক এনামুল আজিজ মুন্না, অর্থ বিষয়ক সম্পাদক: মোঃ ইসলাম উদ্দিন, প্রচার সম্পাদক হাছান আহমদ ফরহাদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা মোমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফজলুল আহমদ, দপ্তর বিষয়ক সম্পাদক খালেদ আহমদ, সদস্য রঞ্জু চক্রবর্তী, নাহিদ আহমদ, পিংকু কর, সৈয়দ আক্তার চৌধুরী, মোঃ ফরিদ উদ্দিন, মো. আলা উদ্দিন, তাহের আহমদ খান, মাসুম আহমদ সিদ্দিকী, আঞ্জব আলী, দুলাল আহমদ প্রমুখ।

সভায় এড. সালেহ আহমদ সেলিম বলেন, শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি ই-এফ ব্লকের নবনির্বাচিত কমিটির সদস্য বৃন্দ অত্যন্ত সু-শৃংখল ও দক্ষ। আমরা প্রতিজ্ঞা করছি সুন্দর ও সন্ত্রাসমুক্ত উপশহর গড়তে প্রতিটি উন্নয়নমুলক কাজে সর্বাত্মকভাবে আপনাদের পাশে থাকবো। আপনারাও ব্যবসায়ী সমাজ উপশহরের উন্নয়নে এগিয়ে আসুন। আমরা চাই উপশহরকে একটি মডেল সন্ত্রাসমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে। সেই সাথে সুভকামনা রইলো আপনাদের প্রতিটি মুহূর্ত হোক সুন্দর এবং আগামীর পথ চলা হোক সমৃদ্ধির পথে।
এহতেশামুল হক চৌধুরী উপশহর কল্যাণ পরিষদ এবং সিলেট চেম্বার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন, উপশহর ব্যবসায়ী সমিতি ই-এফ ব্লকের নবনির্বাচিত কমিটির সদস্য বৃন্দ এবং ব্যবসায়ীগন অত্যান্ত সু-শৃংখল ও ঐক্যবদ্ধ ভাবে সুষ্ট নির্বাচনের মাধ্যমে একটি সুন্দর কমিটি নির্বাচন করেছেন এজন্য আমরা অত্যান্ত আনন্দিত।

আমরা মনে করি বর্তমান কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন আপনারা সকলেই সজ্জন ব্যক্তিত্ব্য। আমরা এবং সিলেট চেম্বার আপনাদের পাশে আপনাদের পাশে থাকবো। আমরা চাই সমস্ত উপশহরবাসী ও ব্যবসায়ী সমাজকে নিয়ে সুন্দর উপশহর বিনির্মান করতে।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ জাহেদ আহমদ। -বিজ্ঞপ্তি