শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

মানসিক প্রশান্তি ও বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম –জাকারিয়া



খেলাধুলা ডেস্ক :: মোজাহের আলেয়া কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮ শুভ উদ্বোধন শনিবার (১৩ জানুয়ারি) রাতে নগরীর চামেলিবাগ মাঠে অনুষ্ঠিত হয়। বিশিষ্ট সমাজসেবী বুলবুল আহমদের সভাপতিত্বে ও পারভেজ আহমদের পরিচালনায় টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমেদ। এসময় তিনি বলেন, মানব সভ্যতার অগ্রগতির সাথে সাথে বেড়েছে প্রতিনিয়ত মানুষের কর্মব্যস্ততা। সাফল্য আর ভাগ্য উন্নয়নে কর্মব্যস্ত মানুষের ছুটে চলা জীবনে একটুখানি বিরতিতে খেলাধুলার বিকল্প আর কিছু হতে পারেনা। সুস্থ দেহ সবল মন রাখতে খেলাধূলার প্রয়োজন।

শারীরিক ও মানসিক কিছুটা প্রশান্তি ও বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে তোলে। পাশাপাশি মানসিকভাবে জীবনযুদ্ধে জয় পরাজয়গুলোকে মেনে নিতে শেখায়। খেলাধুলা একদিকে যেমন শক্তি ও সাহস দেয় অন্যদিকে তা প্রেরণার উৎসও বটে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট৭০৭ এর সহ সভাপতি মানিক খান, দৈনিক যুগভেরী’র স্টাফ ফটো সাংবাদিক ও সিলবিডিনিউজ ডট কম এর সম্পাদক মনিরুজ্জামান রনি। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট৭০৭ এর অন্তর্ভুক্ত টিলাগড় শাখার সাধারণ সম্পাদক সুজন মিয়া, সাংগঠনিক সম্পাদক আলেক খান, আব্দুল্লাহ, রাজা আহমদ, রিটু সরকার, জুয়েল, সালমান, রাবিব, উত্তম, হিমেল, হৃদয়, সৌরভ, ফাহিম, রনি প্রমুখ।