বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

শীতার্তদের রক্ষায় এগিয়ে আসুন-বাসদ



নিউজডেস্ক :: বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট সদর উপজেলা শাখার উদ্যোগে আজ রোববার বিকাল ৩টায় খাদিম বাগানে চা শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।এসময় ছাত্র ফ্রন্ট নেতা সঞ্জয় শর্মার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফর, কতোয়ালী থানা সমন্বয়ক জুবায়ের আহমদ চৌধুরী সুমন, বিমানবন্দর থানা সমন্বয়ক প্রণব জ্যোতি পাল, দক্ষিণ সুরমা উপজেলা সমন্বয়ক পাপ্পু চন্দ, ছাত্র ফ্রন্ট মহানগর নেতা অমৃত রায়, চারন সাংস্কৃতিক কেন্দ্রের রাজিব দাস, সঞ্জিত শর্মা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ভয়াবহ এ ঠান্ডায় সবচেয়ে বেশি তিগ্রস্থ হচ্ছে শ্রমজীবী মানুষ। শ্রমজীবীদের শীত নিবারনে পর্যাপ্ত শীতবস্ত্র নেই, সাথে শীতে বাড়ছে বিভিন্ন রোগ। শীতার্ত মানুষের রায় সরকারের পর্যাপ্ত কোন ব্যবস্থা নেই। বক্তারা শীতার্তদের রায় পর্যাপ্ত শীতবস্ত্র বিতরণ এবং শীতে আক্রান্ত রোগীদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। বক্তারা বাসদের চলমান ত্রাণ সংগ্রহ অভিযানে সহযোগিতা ও শীতার্তদের রায় এগিয়ে আসার জন্য সকলের আহ্বান জানান।