শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

অতিরিক্ত মদপানে কলেজছাত্রীর মৃত্যু



নিউজ ডেস্ক::  রাজশাহীতে রিতু খাতুন নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে নগরীর ডাশমারি এলাকার একটি বাড়ি থেকে থেকে লাশটি উদ্ধার করা হয়।

অতিরিক্ত মদপানে ওই ছাত্রীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় সুমরা ও রেজাউল নামে রিতুর দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিহত রিতুর পরিবারের বরাত দিয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান, স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী রিতু নেশাগ্রস্ত ছিলেন। শুক্রবার দিবাগত রাতে মির্জাপুর কিন্ডার গার্টেন স্কুলের দ্বিতীয় তলায় বান্ধবী সুরমা খাতুনের বাসায় মদপান করে রিতু।
শনিবার সকালে অসুস্থ হয়ে নিজ বাড়িতে যাওয়ার পর রিতু মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি জানান, রিতুর শরীর থেকে মদের গন্ধ বের হচ্ছিল। এছাড়া সুরমার বাড়ির যে ঘরে রিতু ছিল সেখানেও মদের বোতল পাওয়া গেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।