শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সোনালী স্বপ্ন বাংলাদেশের সেলাই মেশিন বিতরণ



মহিলাদের আত্মকর্মসংস্থানে সেলাই মেশিন সহায়ক হবে-সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মুনাদির ইসলাম চৌধুরী
ডেস্ক নিউজ:: সোনালী স্বপ্ন বাংলাদেশের উদ্যোগে সুবিধাবঞ্চিত মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিরতণ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সোনালী স্বপ্ন বাংলাদেশের ভাইস চেয়ারম্যান আশরাফ গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মুনাদির ইসলাম চৌধুরী।

সংগঠনের নির্বাহী পরিচালক সাংবাদিক আবুল মোহাম্মদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শেখ তোফায়েল আহমদ শেপুল। প্রধান অতিথির বক্তব্যে মুনাদির ইসলাম চৌধুরী বলেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে সেলাই মেশিন বিতরণ একটি মহৎ উদ্যোগ।

ঘরে ঘরে হতাশাগ্রস্থ বেকার মহিলাদের আত্মকর্মসংস্থানে সোনালী স্বপ্ন বাংলাদেশের এই প্রয়াস সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের নারীরা আজ অনেক এগিয়ে গেছেন। তারা সংসার জীবনে যে অবদান রাখছেন তা বিবেচনা করে কর্মেেত্র তাদের জন্য সুযোগ সৃষ্টি করতে হবে।
অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত হোসেন, তরুণ সমাজকর্মী দিলাল আহমদ, রাহিন আহমদ, ফুরকান তালুকদার, এনামুল হক, কয়েস খান, আবুল কালাম, মামুন আহমদ শিপন, মো. খোকন মিয়া প্রমুখ।