বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

কুলাউড়ায় উপজেলা’র সাথে সৌদি আরব প্রবাসীদের মতবিনিময়



সেলিম আহমেদ, বিশেষ প্রতিনিধি:: কুলাউড়া উপজেলার চেয়ারম্যান আসম কামরুল ইসলামের সাথে সৌদি আরব প্রবাসীদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে । ১৩ জানুয়ারী শনিবার কুলাউড়া উপজেলা পরিষদে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

মতবিনিময় সভায় কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম বলেন প্রবাসীদের আত্বীয় স্বজন যারা বিদেশে আছেন, তাদের অর্জিত টাকা যেন সঠিক পথে ব্যায় হয় এবং সঠিক পদ্ধতিতে অর্জিত টাকা দেশে আসে সে ব্যাপারে খেয়াল রাখবেন ।

বর্তমান সরকার প্রবাসীদের কল্যাণের জন্য সর্বতোভাবে তাদের পাশে আছে । প্রবাসীদের কল্যাণের লক্ষ্যে নানা ধরণের কর্মসূচিও গ্রহণ করেছে সরকার । প্রবাসীরা বাংলাদেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে উল্লেখ করে আসম কামরুল ইসলাম বলেন প্রবাসীদের নিরাপত্তা নিশ্চিত ও সব ধরণের বৈষম্য দূর করতে সব ধরণের পদক্ষেপ নেয়ার চেষ্টা তিনি করবেন ।

মতবিনিময় সভায় উপস্তিত ছিলেন সৌদি আরব প্রবাসী সিলেট বিভাগীয় আওয়ামীলিগ নেতা আওয়ামী পরিষদের কেন্দ্রীয় যুগ্নসম্পাদক সাংবাদিক সেলিম আহমেদ । সৌদি আরব প্রবাসী জেদ্দা কমিউনিটি নেতা আব্দুল মতিন , মোঃ সাইদু আহমেদ , রফিক মিয়া , মোঃ সফিকুর রহমান সহ আরো অনেকেই ।