বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

দেশের প্রয়োজনেই তারেক রহমান অচিরেই ফিরবেন -ইকবাল বাহার চৌধুরী



সিলেট জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক কেন্দ্রীয় যুবদলের সদস্য এবং ৯০ সৈরাচার বিরুধী আন্দোলনের তুখোড় ছাত্রনেতা ইকবাল বাহার চৌধুরী বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না। আজকের আওয়ামী লীগ জিয়া পরিবার ও জনগণকে সবচেয়ে বেশি ভয় পায়।

এ জন্যই তারা আগামী নির্বাচন এবং খালেদা জিয়া ও তারেক রহমান নিয়ে ষড়যন্ত্র করছে। এই সরকারে অধীনে এবং খালেদা জিয়াকে বাদ দিয়ে কোনো নির্বাচন হবেনা। তারেক রহমান বাংলাদেশে ফিরে আসবেন। দেশের মানুষের প্রয়োজনেই তিনি দেশে ফিরবেন। কেউ তাকে ঠেকাতে পারবেনা। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এই সরকার প্রমাণিত করতে পারেনি। আজকে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

তিনি শুক্রবার রাতে যুক্তরাজ্য শ্রমিকদল এর সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিক দলের সদস্য মোঃ নুরুল ইসলাম, সিলেট জেলা যুবদল নেতা ও স্পেন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা কামরুজ্জামান কামরানকে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল এর উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা ছাত্রদল নেতা জুবায়ের আহমদ লিলু’র সভাপতিত্বে ও জেলা ছাত্রদল নেতা আবদাল হাদী জনীর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদল এর প্রচার সম্পাদক ও সদর দক্ষিণ যুবদল এর সাবেক আহবায়ক আলী আহমদ হীরা, সদর দক্ষিণ যুবদল এর সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা যুবদল এর সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশী সামছুল ইসলাম টিটু, সদর দক্ষিণ সেচ্ছাসেবকদল এর সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা সেচ্ছাসেবকদল এর সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশী আব্দুল মালিক মলিক, জেলা যুবদল নেতা সেলিম আহমদ, নজরুল ইসলাম, সামছুজ্জামান জামান, মুক্তার আলী, কদর আহমদ, জেলা ছাত্রদল নেতা ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদল এর সহ সভাপতি সালাম আজাদ, জেলা সেচ্ছাসেবকদল নেতা সুজন আহমদ, জেলা ছাত্রদল নেতা নাছির আলী খান, জেলা ছাত্রদল নেতা ও বালাগঞ্জ উপজেলা ছাত্রদল এর দপ্তর সম্পাদক সুজন আহমদ, মিলন তালুকদার, জাহেদ আহমদ,তোবারক আলী, আলী হুসেন, নুরুল ইসলাম, সুরমান আহমদ, রায়হানুল হক ইমন, জাকির আহমদ,এনামুল হক, রাহেল আহমদ, মিছবাহ উদ্দিন, আবু তুহেল, মানোয়ার হুসেন,সানুর আহমদ, সজিব আহমেদ, মহানগর ছাত্রদল নেতা নুরুল হুসেন সুজন, কাওছার আহমদ, সুমন আহমদ, জাকির হুসেন, সাকিল আহমদ, বাবলু আহমদ,ময়নুল ইসলাম, মিজান আহমদ, মারজান আহমদ, মোঃ মাহিন, মঞ্জুর আহমদ, সাহাবউদ্দিন, আমির হুসেন, কামাল আহমদ প্রমুখ।
সভায় বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জননেতা তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলায় গ্রেফতারী পরোয়ানার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। -বিজ্ঞপ্তি