মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে তরুণ প্রজন্মদলের বিক্ষোভ মিছিল



খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া এদেশে আর কোন প্রহসনের নির্বাচন হতে দেয়া হবেনা

সিলেট নগরীতে নবগঠিত জেলা ও মহানগর তরুণ প্রজন্মদলের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত।

শনিবার দুপুর দু’টার সময় ধোপাদিঘীরপার থেকে মিছিল শুরু হয়ে বন্দরবাজার ,কোর্টপয়েন্ট, জিন্দাবাজার সড়ক প্রদীন শেষে মিছিলটি চৌহাট্টা পয়েন্টে গিয়ে শেষ হয়।

এ সময় বিােভ সমাবেশে বক্তারা বলেন, ‘খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া

এদেশে আর কোন প্রহসনের নির্বাচন হতে দেয়া হবে না। এই অবৈধ সরকার মতার মসনদ পাকাপোক্ত করার জন্য যে দু:স্বপ্ন দেখছেন তা এদেশের জাতীয়তাবাদী শক্তি আর সফল হতে দেবে না।

অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানের উপর থেকে সকল ষঢ়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। বক্তারা আরো বলেন-মতা ছেড়ে নিরেপ সরকার অধিনে জাতীয় নির্বাচন দিন । আর না হলে এদেশের মানুষ আওয়ামীলীগকে চিরতরে প্রত্যাখান করবে। ’

মহানগর তরুণ প্রজন্মদলের সভাপতি আহমেদ আল-আমিনের সভাপতিত্বে ও মহানগর শাখার সাধারণ সম্পাদক নাদির হোসেন রিয়াদ এবং জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরীর যৌথ পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কাউন্সিলর দিনার খান হাসু, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদ।
মিছিল ও বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, তরুণ প্রজন্মদলের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, তরুণ প্রজন্মদল সিলেট জেলা শাখার সভাপতি এস এ লালা, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গির হোসেন।
আরো উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা তরুণ প্রজন্মদলের সভাপতি শাফি আহমদ খান, সিলেট মহানগর তরুণ প্রজন্মদলের সিনিয়র সহ-সভাপতি ফজলে রাব্বী রিমন, শাওন আহমদ, ওয়াহিদ অভি, মাহমুদুল হাসান, সুজন আহমমদ হিমু, ময়নুল আহমদ, জেলা তরুণ প্রজন্মদলের সহ সভাপতি আশরাফ তালুকদার, সাদিক আহমদ, এমদাদুল হক জগলু, মোহাম্মদ শাহিন আহমদ, এস এ রিপন, মহানগর তরুণ প্রজন্মদলের সিনিয়র যুগ্ম সম্পাদক হাসান রেজা, যুগ্ম সম্পাদক রুবেল খান রুহান, জাহেদ আহমদ, জেলা শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ কামাল সুজন, জৈন্তাপুর উপজেলার সভাপতি জামিল আহমদ, সাধারণ সম্পাদক আসাদ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক বাবলা আহমদ, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম। মহানগর তরুণ প্রজন্মদলের সহ সাধারণ সম্পাদক কবির আহমদ খান, আহমদ মুমিন, রনি মল্লিক, খোরসেদ আলম, জুবের আহমদ রাজ, ফাহিম আহমদ, সাংগঠনিক সম্পাদক, ফারহান রশীদ নাবিদ, সহ-সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, ছাইদুর ইসলাম সাকের, সৈয়দ রিসান জাহাঙ্গির সজিব, জসিম উদ্দিন, রেদওয়ান চৌধুরী, দপ্তর সম্পাদক আনিসুর রহমান বাকী, ক্রীড়া সম্পাদক মিনহাজ শিকদার, সাহিত্য সম্পাদক এনাম আহমদ জয়, সহ-আপ্যায়ন সম্পাদক ইমরান হোসেন প্রমুখ। -বিজ্ঞপ্তি