শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি’র মিলাদ ও দোয়া মাহফিল



সিলেটের দক্ষিণ সুরমার কদমতলীতে রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড’র আনুষ্ঠানিক যাত্রা ও কার্যালয় উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

শুক্রবার (১২ জানুয়ারী) বাদ এশা মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন কদমতলী পয়েন্ট জামে মসজিদ’র ইমাম ও খতিব মুফাসসিরে কোরআন শায়খ মুফতি মজির উদ্দিন কাসিমী।

এসময় উপস্থিত ছিলেন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, সমিতির সভাপতি রোকন উদ্দিন খান, দৈনিক উত্তরপূর্ব এর স্টাফ রির্পোটার রাশিদুল হোসেন শুয়েব, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশ সিলেট বিভাগীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সমিতির সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইউসুফ খান, যুগ্ম সম্পাদক ইশরাফিল শিশু, সদস্য মোঃ নজমুল ইসলাম, ইমরান খান, বিশিষ্ট মুরব্বী ইউনুছ খান, হিরা মিয়া, রবিন্দ্র কুমার দেব আশীষ, সবুজ বাংলা সমাজ কল্যাণ যুব সংঘ’র সভাপতি জাবেদুল ইসলাম দিদার, ডিপ্রাইডভ চাইল্ড ওয়েলফেয়ার এসোসিয়েশন (ডিসিডব্লিইএ)’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছাত্র ব্যাক্তিত্ব তরুণ লেখক ও কলামিষ্ট মোঃ নাঈমুল ইসলাম, হাবিবুর রহমান নোমান, রুবেল মিয়া, সুহিন মিয়া, মাহফুজ আহমদ, মুন্না আহমদ, সুমন আহমদ, রুনু তালুকদার, লায়েক আহমদ লায়েছ, হাফিজ উদ্দিন, ইয়াকুব খান, সাদেক আহমদ, হাফিজ উদ্দিন প্রমুখ। -বিজ্ঞপ্তি