সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

বিএনপি নেতা সুমন’র পিতা হাজী ইজ্জত আলীর ইন্তেকাল: বাদ জোহর জানাজা



ডেস্ক রিপোর্ট::আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী সদস্য ও ৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়জুল ইসলাম সুমন ’র পিতা হাজী ইজ্জত আলী শুক্রবার সন্ধ্যা ৭ ঘ ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন। মরহুমের নামাজের জানাজা আজ ১৩ জানুয়ারী শনিবার বাদ যোহর হযরত দরগাহ জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২বছর। তিনি ২ছেলে ও ৩কন্যা, নাতি, নাতনি, সহ অসংখ্য আত্মীস্বজন গুনিগ্রাহি রেখে গেছেন। তার মুত্যুর খবর শুনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক , পেশাজীবী মানুষেরা তাকে দেখতে বাসায় ভীড় করেন। ফয়জুল ইসলাম সুমন তার পিতার রুহের মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।