বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

শাকিব-মিমের আইটেম সং ‘লাল লিপিস্টিক’ (ভিডিওসহ)



বিনোদন ডেস্ক:: ‘আমি নেতা হবো’ ছবিটি প্রথম থেকেই নানা কারণে আলোচনায় ছিল। এবার এর পরতে যুক্ত হলো নতুন পাতা। কারণ ছবিটির জন্যই প্রথমবারের মতো আইটেম গানে অংশ নিয়েছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম।

গানটি ১১ জানুয়ারি রাতে কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। শিরোনাম ‘লাল লিপস্টিক’।

প্রিয় চ্যাটার্জির লেখা এ গানে সুর করেছেন আকাশ। গেয়েছেন তৃষা চ্যাটার্জি ও আকাশ। বলে রাখা ভালো, তারা প্রত্যেকেই কলকাতার!
তবে এমন গানে এভাবে বাংলাদেশের দুই তারকাকে আগে কখনও দেখা যায়নি। পুরো গানজুড়েই ছিল মিমের নাচ। সঙ্গে শাকিবও নাচের মঞ্চে উঠেছেন।

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবির কেন্দ্রীয় চরিত্রেও আছেন শাকিব-মিম। এটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

উল্লেখ্য, শাকিব খান ও বিদ্যা সিনহা মিমের এটি দ্বিতীয় ছবি। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল তাদের ‘আমার প্রাণের প্রিয়া’। এর মধ্যে তাদের আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।