বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

কমলগঞ্জে মুঠোফোনের দোকানে চুরির অভিযোগ



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর বাজারের স্টেশন রোডে সার্টারের(দরজার) তালা ভেঙ্গে একটি মুঠোফোনের দোকানে চুরির অভিযোগ পাওয়া গেছে।

চোরচক্র দোকান থেকে নগদ লক্ষাধিক টাকাসহ ৬ লক্ষাধিক টাকা মূল্যের দামী মুঠোফোন চুরি করে নেয়। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দিবাগত গভীর রাতে শমশেরনগর স্টেশন রোডের রিপন টেলিকম নামের দোকানে এ ঘটনাটি ঘটে।

রিপন টেলিকমের মালিক রিপন আহমদ অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাত ১১টায় দোকান বন্ধ করে বাড়ি চলে যান। শুক্রবার সকাল ৯টায় দোকান খুলতে এসে দেখেন সার্টারের তালা নেই আর একটি সার্টার কিছু খুলে রাখা। দোকানের ভিতরে প্রবেশ করে দেখেন দোকান সাজানো ছিল এমন ৪৫টি এনড্রয়েড মুঠোফোন নেই।

যার মূল্য ৬ লক্ষাধিক টাকা হবে। সাথে সাথে ক্যাশ বাক্স ভেঙ্গে সেখানে রক্ষিত লক্ষাধিক টাকা চুরি হয়ে গেছে। তাৎক্ষণিক ঘটনাটি স্থানীয় পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ও শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দকে অবহিত করা হয়।

শমশেরনগর বনিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুর মালিক (বাবুল) রিপন টেলিকমের নগদ টাকাসহ ৪৫টি দামী মুঠোফোন চুরির অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন চুরির ধরন দেখে বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। তারপরও পুলিশ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারা তদন্তক্রমে বিষয়টি দেখবেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আবু সায়েম মো: আব্দুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। চুরির ধরন দেখে বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। এ এলাকায় রাত্রীকালীণ পাহারাদার আছেন, তাছাড়া এ রোডে পুলিশি টহল ছিল। তার পরও পুলিশ তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে বলে তিনি জানান।