বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

কমলগঞ্জে মুঠোফোনের দোকানে চুরির অভিযোগ



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর বাজারের স্টেশন রোডে সার্টারের(দরজার) তালা ভেঙ্গে একটি মুঠোফোনের দোকানে চুরির অভিযোগ পাওয়া গেছে।

চোরচক্র দোকান থেকে নগদ লক্ষাধিক টাকাসহ ৬ লক্ষাধিক টাকা মূল্যের দামী মুঠোফোন চুরি করে নেয়। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দিবাগত গভীর রাতে শমশেরনগর স্টেশন রোডের রিপন টেলিকম নামের দোকানে এ ঘটনাটি ঘটে।

রিপন টেলিকমের মালিক রিপন আহমদ অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাত ১১টায় দোকান বন্ধ করে বাড়ি চলে যান। শুক্রবার সকাল ৯টায় দোকান খুলতে এসে দেখেন সার্টারের তালা নেই আর একটি সার্টার কিছু খুলে রাখা। দোকানের ভিতরে প্রবেশ করে দেখেন দোকান সাজানো ছিল এমন ৪৫টি এনড্রয়েড মুঠোফোন নেই।

যার মূল্য ৬ লক্ষাধিক টাকা হবে। সাথে সাথে ক্যাশ বাক্স ভেঙ্গে সেখানে রক্ষিত লক্ষাধিক টাকা চুরি হয়ে গেছে। তাৎক্ষণিক ঘটনাটি স্থানীয় পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ও শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দকে অবহিত করা হয়।

শমশেরনগর বনিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুর মালিক (বাবুল) রিপন টেলিকমের নগদ টাকাসহ ৪৫টি দামী মুঠোফোন চুরির অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন চুরির ধরন দেখে বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। তারপরও পুলিশ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারা তদন্তক্রমে বিষয়টি দেখবেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আবু সায়েম মো: আব্দুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। চুরির ধরন দেখে বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। এ এলাকায় রাত্রীকালীণ পাহারাদার আছেন, তাছাড়া এ রোডে পুলিশি টহল ছিল। তার পরও পুলিশ তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে বলে তিনি জানান।