বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

নরসিংন্দী ব্যবসায়ী সমিতির ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিরতরণ



ডেস্ক নিউজ:: নরসিংন্দী ব্যবসায়ী সমিতির ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিরতরণী অনুষ্ঠান শুক্রবার (১২ জানুয়ারি) আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের সভাপতি ও নরসিংন্দী ব্যবসায়ী সমিতির সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও টুর্নামেন্টের ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

এসময় তিনি বলেন, মানব সভ্যতার অগ্রগতির সাথে সাথে বেড়েছে প্রতিনিয়ত মানুষের কর্মব্যস্ততা। জীবনের অলিগলি পার হতে আর জীবনের মান উন্নয়নে মানুষ ছুটতে ছুটতে হয়ে পড়ছে কান্ত। সাফল্য আর ভাগ্য উন্নয়নে কর্মব্যস্ত মানুষের ছুটে চলা জীবনে একটুখানি বিরতিতে খেলাধুলার বিকল্প আর কিছু হতে পারেনা।

তিনি আরো বলেন, সুস্থ দেহ সবল মন রাখতে খেলাধূলার প্রয়োজন। নিয়মিত ও পরিমিত খেলাধুলা মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে তোলে। পাশাপাশি মানসিকভাবে জীবনযুদ্ধে জয় পরাজয়গুলোকে মেনে নিতে শেখায়। খেলাধুলা একদিকে যেমন শক্তি ও সাহস দেয় অন্যদিকে তা প্রেরণার উৎসও বটে।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহিম মিয়া (মালম), হাজী আব্দুস সোবহান। আবুল মাল ক্রীড়া কমপ্লেক্স মাঠে খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিরতন করা হয়।