সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

লায়ন্স আই হসপিটালের কার্যক্রমের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান



সিলেট থেকে প্রধামন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারণা শুরু করবেন

ডেস্ক রিপোর্ট:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এম. পি বলেছেন, বর্তমানে বাংলাদেশ নির্বাচনী হাওয়া শুরু হয়েছে। ৩০জানুয়ারী সিলেট থেকে প্রধামন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারণা শুরু করবেন। হত্যার রাজনীতি থেকে বের হয়ে আসতে হবে। আমারা এই ধরনের রাজনীতি চাই না।

একটি গোষ্ঠি বাংলাদেশকে চায় না। তারা দেশে বোমা সন্ত্রাসী করে বিদেশীদের হত্যা করে দেশে অশৃংখলা সৃষ্টি করতে চায়। অন্যকে হত্যা করে ইসলাম কায়েম করতে চায়। এই ইসলাম মহানবী (সা.) এর ইসলাম হতে পারে না। মানুষ হত্যা করে ইসলাম কায়েম করা যায় না।

তিনি আজ শুক্রবার বাগবাড়িস্থ লাইন্স আই হসপিটাল সিলেট লায়ন্স ফাউন্ডেশন ও সিটি কর্পোরেশনের এর যৌথ কার্যক্রম এর ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

প্রধান অতিথি এম এ মান্নান আরো বলেন, বর্তমান প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ধারাবাহিক উন্নয়ন হচ্ছে। শিক্ষা,চিকিৎসা, বিদ্যুৎ, ব্রীজ, রাস্তা, শিল্প কলখারখান সহ সার্বিক দিয়ে দেশে এগিয়ে যাচ্ছে। সরকার কৃষকদের উন্নয়নে বিনা মূলে সার, বিজ দিয়ে যাচ্ছে। ৪০বছর পরও প্রধামন্ত্রীর নেতৃত্বে আওয়ামীলীগ সরকার রাজাকাররে বিচার করেছে। তিনি সিলেটে লায়ন্স আই হসপিটালের উদ্যোগ ও এই কঠিন কাজ শুরু করার জন্য ধন্যবাদ জানান। এবং অর্থমন্ত্রীর সাথে আলোচনা করে সহযোগিতার আশ^াস প্রদান করেন।
সিলেট লায়ন্স ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন আছমা কামরান এর সভাপতিত্বে ও লায়ন গৌতম লাল দত্ত এবং লায়ন ডা. শাহাজাহানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, লায়ন্স ৩১৫ বি-১ এর সাবেক ডিস্ট্রিক গর্ভনর লায়ন ডা. আজিজুর রহমান, কাউন্সিলর সাহানারা বেগম। স্বাগত বক্তব্য রাখেন লায়ন ডা. মোস্তাফা শাহাজামান চৌধুরী বাহার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট লায়ন্স ফাউন্ডেশনের সেক্রেটারী লায়ন হারুন আল রশিদ দিপু এমজেএফ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন হেলেন আহমদ, মিসেস আবেদা হাসান, মাহমুদা সুলতানা স্বপ্না, লায়ন বাবলী চৌধুরী, লায়ন সাবিনা আনোয়ার, রুবী ফাতেমা ইসলাম, লায়ন নার্গিস সুলতানা, লায়ন খায়রুন নেছা শেলী, লায়ন আছিয়া খানম সিকদার, লায়ন জহির বক্স খান, লায়ন ইমরান আহমদ, লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের, লায়ন গৌতম বণিক, লায়ন সামছুল হুদা খান, লায়ন মনসুর আলম খান, লায়ন রুহুল আমিন গেদা, লায়ন মাসুম আহমদ, লায়ন সাছুল আলম খান সাজু, লায়ন মেহেদী কাবুল, মো. মাহবুবুল হক, লায়ন হুমায়ুন কবির প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট লায়ন মঈন উদ্দিন আহমেদ। প্রধান অতিথি এম এ মান্নান ভিত্তি প্রস্থর এর উদ্বোধন ও নির্মান কাজের উদ্বোধন ও পরিদর্শন করেন।