মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট ডিবেটিং সোসাইটির ২০১৮ সেশনের কমিটি গঠন



“আজি শ্রাদ্ধ হবে যুক্তির স্রোতস্বিনীতে মুক্তির দ্বার” এই শ্লোগানকে সামনে রেখে ২০১৬ সালে গঠিত হয়। সিলেট ডিবেটিং সোসাইটি।প্রতি বছরের ন্যায় এই বছরও সেশনের শুরুতেই গঠিত হয়। সিলেট ডিবেটিং সোসাইটির কমিটি।

সোসাইটির অস্থায়ী কার্যালয়ে সাবেক সংগঠক জাবের আহমদের পরিচালনায় ও সদ্য বিদায়ী সাবেক সভাপতি এ কে এম মঞ্জুরুল হাসান সোহাগের সভাপতিত্বে নতুন কমিটি ঘোষনা করা হয়।

আবুল কালাম রায়হান কে সভাপতি ও সাইফুর রহমান কে সেক্রেটারী করে এক বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। নতুন কমিটিতে মিজানুর রহমান সহ সভাপতি, বিশ্ববিদ্যালয় সম্পাদক রাশেদ আহমদ, কলেজ সম্পাদক আজিজুল হাসান নাঈম, স্কুল সম্পাদক মাহবুবুর রহমান, অফিস সম্পাদক এহসান রুবেল খান , প্রচার সম্পাদক শেখ সাজু, প্রকাশনা সম্পাদক আহমেদ হিমেল, অর্থ সম্পাদক মেহেদি হাসান, সাহিত্য সম্পাদক গোলাম রব্বানী নাহিদ, শিশু কল্যান সম্পাদক ফয়সল আলম, আইটি সম্পাদক মোজাহিদুল ইসলাম, বিজ্ঞান সম্পাদক মিজানুল হক চৌধুরী।

নতুন বছরের জন্য একটা পরিকল্পনা চূড়ান্ত করে সাবেক সভাপতি আশা ব্যাক্ত করেন শিক্ষার্থীদের মেধা ও মনন বিকাশের পাশাপাশি একদল মুক্তমনা ও যুক্তি নির্ভর মানুষ উপহার দিবে সিলেট ডিবেটিং সোসাইটি ।