শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

কমলগঞ্জে দুদকের শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে দুর্ণীতি কমিশন সমন্বিত হবিগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের মাধবপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ শেষে আলোচনা সভা হয়।

“সবাই মিলে গড়ব দেশ, দুর্ণীতিমুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে কমলগঞ্জ উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল হান্নান চিনুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্ণীতি কমিশন সমন্বিত হবিগঞ্জ জেলা কার্যালয়ের উপ- পরিচালক মলয় কুমার সাহা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক এরশাদ মিয়া, মাধবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মুমিন, দুর্নীতি প্রতিরোধ কমলগঞ্জ কমিটির সদস্য মুন্না রায়, সাংবাদিক মুজিবুর রহমান, ধীরেন্দ্র কুমার সিংহ প্রমুখ।

মাধবপুর উচ্চ বিদ্যালয়ের সততা সংঘের সদস্য, ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণির দুই শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসাবে দুর্ণীতি প্রতিরোধ মূলক শ্লোগান সম্বলিক স্ক্যাল ও খাতা বিতরণ করা হয়।

প্রধান অতিথি দুর্ণীতি কমিশন সমন্বিত হবিগঞ্জ জেলা কার্যালয়ের উপ- পরিচালক মলয় কুমার সাহা বলেন, দুর্ণীতি প্রতিরোধ কমিটির মাধ্যমে স্কুর পর্যায়ে সততা সংঘ ও সততা স্টোর চালু করা হয়েছে। এ সততা সংঘের মাধ্যমে শিক্ষার্থীরা দুর্ণীতি প্রতিরোধে করণীয় বিষয়ে জানতে পারে। তিনি উপস্থিত শিক্ষার্থীদের “দুর্ণীতি করব না, মিথ্যা বলব না, নকল করব না, বাল্য বিবাহ প্রতিরোধে সক্রিয় থাকব” বিষয়ে শপথ বাক্য পাঠ করান।