রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

ফের উচ্ছেদ অভিযানে মেয়র আরিফ



ডেস্ক নিউজ:: সিলেট নগরীর ফুটপাত দখল করে ব্যবসা বন্ধে ফের উচ্ছেদ অভিযান শুরু করেছে সিলেট সিটি করপোরেশন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান শুরু হয়।

সিলেট নগরীর কোর্ট পয়েন্ট, লালবাজার, বন্দরবাজার, মহাজনপট্টি ও কালিঘাট এলাকার সড়কে থাকা পাঁচ শতাধিক অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

অভিযান শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী জানান, ফুটপাত দখল করে ব্যবসা না করতে আদালতের নির্দেশনা থাকার পরও কোন অদৃশ্য শক্তির বলে হকাররা আবারো নগরীর ফুটপাত দখল করে ব্যবসা করছে, তা নগরবাসীর কাছে পরিষ্কার। তিনি বলেন, যারা নগরীর বাসিন্দাদের শুখ,শান্তি চায়না তারাই ফুটপাত দখল করে হকারদের ব্যবসা-বানিজ্য করতে শেল্টার দিচ্ছে।

মেয়র বলেন, নাগরীকের অধিকার যারা হরণ করতে চায়, তারা কখনো জনগনের বন্ধু হতে পারেনা। তারা জনগনের সত্রু উল্লেখ করে মেয়র আরিফ বলেন, নগরীর বাসিন্দাদের স্বাচ্ছন্দে চলাফেরা ও তাদের হাটার অধিকার ফিরিয়ে দিতে অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ ও পরিচ্ছন্নতা কর্মীর অংশ নেয়।