সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

ফের উচ্ছেদ অভিযানে মেয়র আরিফ



ডেস্ক নিউজ:: সিলেট নগরীর ফুটপাত দখল করে ব্যবসা বন্ধে ফের উচ্ছেদ অভিযান শুরু করেছে সিলেট সিটি করপোরেশন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান শুরু হয়।

সিলেট নগরীর কোর্ট পয়েন্ট, লালবাজার, বন্দরবাজার, মহাজনপট্টি ও কালিঘাট এলাকার সড়কে থাকা পাঁচ শতাধিক অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

অভিযান শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী জানান, ফুটপাত দখল করে ব্যবসা না করতে আদালতের নির্দেশনা থাকার পরও কোন অদৃশ্য শক্তির বলে হকাররা আবারো নগরীর ফুটপাত দখল করে ব্যবসা করছে, তা নগরবাসীর কাছে পরিষ্কার। তিনি বলেন, যারা নগরীর বাসিন্দাদের শুখ,শান্তি চায়না তারাই ফুটপাত দখল করে হকারদের ব্যবসা-বানিজ্য করতে শেল্টার দিচ্ছে।

মেয়র বলেন, নাগরীকের অধিকার যারা হরণ করতে চায়, তারা কখনো জনগনের বন্ধু হতে পারেনা। তারা জনগনের সত্রু উল্লেখ করে মেয়র আরিফ বলেন, নগরীর বাসিন্দাদের স্বাচ্ছন্দে চলাফেরা ও তাদের হাটার অধিকার ফিরিয়ে দিতে অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ ও পরিচ্ছন্নতা কর্মীর অংশ নেয়।