বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

ফের উচ্ছেদ অভিযানে মেয়র আরিফ



ডেস্ক নিউজ:: সিলেট নগরীর ফুটপাত দখল করে ব্যবসা বন্ধে ফের উচ্ছেদ অভিযান শুরু করেছে সিলেট সিটি করপোরেশন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান শুরু হয়।

সিলেট নগরীর কোর্ট পয়েন্ট, লালবাজার, বন্দরবাজার, মহাজনপট্টি ও কালিঘাট এলাকার সড়কে থাকা পাঁচ শতাধিক অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

অভিযান শেষে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী জানান, ফুটপাত দখল করে ব্যবসা না করতে আদালতের নির্দেশনা থাকার পরও কোন অদৃশ্য শক্তির বলে হকাররা আবারো নগরীর ফুটপাত দখল করে ব্যবসা করছে, তা নগরবাসীর কাছে পরিষ্কার। তিনি বলেন, যারা নগরীর বাসিন্দাদের শুখ,শান্তি চায়না তারাই ফুটপাত দখল করে হকারদের ব্যবসা-বানিজ্য করতে শেল্টার দিচ্ছে।

মেয়র বলেন, নাগরীকের অধিকার যারা হরণ করতে চায়, তারা কখনো জনগনের বন্ধু হতে পারেনা। তারা জনগনের সত্রু উল্লেখ করে মেয়র আরিফ বলেন, নগরীর বাসিন্দাদের স্বাচ্ছন্দে চলাফেরা ও তাদের হাটার অধিকার ফিরিয়ে দিতে অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ ও পরিচ্ছন্নতা কর্মীর অংশ নেয়।