রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

সিলেটে গৃহিণীদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের কর্মশালা



ডেস্ক রিপোর্ট:: সিলেটে গৃহিণীদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এলপি গ্যাস ব্যবহারের প্রশিণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন এই স্লোগানকে নিয়ে একশত নারীর অংশগ্রহণে বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ‘নিরাপদ নিবাস’ কর্মশালা।

বৃহস্পতিবার নগরীর সোবহানীঘাটস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় বাসা-বাড়িতে রান্নার কাজে এলপি গ্যাসের নিরাপদ ব্যবহার নিয়ে আলোচনা করেন বসুন্ধরা এলপি গাসের হেফ অপ ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি।

কর্মশালায় ফারুক রিজভী বলেন, এলপি গ্যাস পরিবেশ ও জনস্বাস্থ্যের জন্য ভালো। কর্পোরেট ও সামাজিক দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্যাস গ্যাস ব্যবহারে গৃহিণীদের সচেতন করে তুলতে সারাদেশে কর্মশালার আয়োজন করে আসছে। এর অংশ হিসেবে ৩৬তম জেলা হিসেবে সিলেটে এরকম কর্মশালার আয়োজন করা হয়েছে।

এর আগে ঢাকাসহ ৩৫টি জেলায় এরকম সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশেষ অতিথির বক্তব্যে নারীদের নিয়ে বসুন্ধরা গ্রুপের এমন আয়োজনের প্রশংসা করে চিত্র নায়িকা সাদিকা পারভিন পপি বলেন, এতে গ্যাস ব্যবহার নিয়ে নারীদের মধ্যে আরও সচেতনতা বাড়বে। এ ধরণের কর্মশালা প্রতিটি বাসা-বাড়িকে নিরাপদ করে তুলতে সহায়তা করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। কর্মশালার পরে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়।