সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

সিলেটে গৃহিণীদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের কর্মশালা



ডেস্ক রিপোর্ট:: সিলেটে গৃহিণীদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এলপি গ্যাস ব্যবহারের প্রশিণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন এই স্লোগানকে নিয়ে একশত নারীর অংশগ্রহণে বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ‘নিরাপদ নিবাস’ কর্মশালা।

বৃহস্পতিবার নগরীর সোবহানীঘাটস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় বাসা-বাড়িতে রান্নার কাজে এলপি গ্যাসের নিরাপদ ব্যবহার নিয়ে আলোচনা করেন বসুন্ধরা এলপি গাসের হেফ অপ ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি।

কর্মশালায় ফারুক রিজভী বলেন, এলপি গ্যাস পরিবেশ ও জনস্বাস্থ্যের জন্য ভালো। কর্পোরেট ও সামাজিক দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্যাস গ্যাস ব্যবহারে গৃহিণীদের সচেতন করে তুলতে সারাদেশে কর্মশালার আয়োজন করে আসছে। এর অংশ হিসেবে ৩৬তম জেলা হিসেবে সিলেটে এরকম কর্মশালার আয়োজন করা হয়েছে।

এর আগে ঢাকাসহ ৩৫টি জেলায় এরকম সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশেষ অতিথির বক্তব্যে নারীদের নিয়ে বসুন্ধরা গ্রুপের এমন আয়োজনের প্রশংসা করে চিত্র নায়িকা সাদিকা পারভিন পপি বলেন, এতে গ্যাস ব্যবহার নিয়ে নারীদের মধ্যে আরও সচেতনতা বাড়বে। এ ধরণের কর্মশালা প্রতিটি বাসা-বাড়িকে নিরাপদ করে তুলতে সহায়তা করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। কর্মশালার পরে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়।