মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাজ্য কমিউনিটি নেতা ওলিউর রহমানকে বিমানবন্দরে সংবর্ধনা



কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ পরিষদের পক্ষ থেকে পরিষদের কেন্দ্রীয় সভাপতি যুক্তরাজ্য প্রবাসী হাফিজ ওলিউর রহমানকে ওসমানী আন্তর্জাতিক বিমানববন্দরে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বুধবার বিকেল ৫টায় যুক্তরাজ্য থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছলে তাকে এই সংবর্ধনা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা তেলিখাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফতাব আলী কালা মিয়া, দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, ড্রীম সিলেটের চেয়ারম্যান শেখ তোফায়েল আহমদ শেপুল, পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ড্রীম সিলেটের পরিচালক মো. লালন মিয়া, বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা মুহাম্মদ আলী, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি রুহুল আমিন রেজা, পরিষদের ইতালী শাখার সভাপতি মো. রুমেল আহমদ, মাওলানা সালেক আহমদ, পরিষদের কুয়েত শাখার সহ সভাপতি আশিকুর রহমান, হাফিজ তৈয়বুর রহমান, মৌলভী নুরুল হক, আব্দুল লতিফ, হাফিজ জামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা মাসুম আহমদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রবাসীরা দেশ ও মাঠির জন্য সবসময়ই গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন। তাদের প্রতি আমাদের অনেক দায়িত্ব ও কতর্ব্য রয়েছে। তাদের স্বদেশ প্রত্যাবর্তন সুন্দর ও সফল করার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। সংবর্ধনাকালে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সিলেট ও কোম্পানীগঞ্জ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। -বিজ্ঞপ্তি