বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

জগন্নাথপুরে মা-ছেলেকে মারপিট করে রাস্তা বন্ধ



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে মা-ছেলেকে মারপিটের পর এবার বেড়া দিয়ে পথ বন্ধ করে দেয়া হয়েছে। এ ঘটনায় চলাচলের রাস্তা না থাকায় একটি পরিবার জিম্মি হয়ে পড়েছে।
জানাগেছে, দীর্ঘদিন ধরে বাড়ির জায়গা নিয়ে জগন্নাথপুর গ্রামের গাড়ি চালক বিকাশ রায় বিকু ও একই গ্রামের বিশ্ব রায় এবং প্রফুল্ল রায়ের লোকজনের মধ্যে বিরোধ ও মামলা-মোকদ্দমা চলছে।

এরই জের ধরে গত শনিবার প্রতিপক্ষের হামলায় গাড়ি চালক বিকাশ রায় বিকু ও তার বৃদ্ধা মা আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় আহত গাড়ি চালক বিকাশ রায় বিকু বাদী হয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের আলোকে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আসার পর বিকুর বাড়ির রাস্তা বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেয় প্রতিপক্ষ।

বর্তমানের বিকুর পরিবারের লোকজন রাস্তা বন্ধ থাকায় বাড়ি থেকে বের হতে পারছে না। গত ৪ দিন ধরে তারা প্রায় জিম্মি অবস্থায় জীবন-যাপন করছেন। বুধবার সরজমিনে দেখা যায়, বাঁশের নতুন বেড়া দিয়ে বিকুর বাড়ির রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। যে কারণে বিকুর বাড়িতে যাওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে বিকাশ রায় বিকু জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যাওয়ার পর প্রতিপক্ষের লোকজন বেড়া দিয়ে আমাদের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে। যে কারণে আমরা প্রায় জিম্মি অবস্থায় আছি। এ ব্যাপারে স্থানীয় পৌর কাউন্সিলর ও জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক জানান, বিকুর পরিবারের লোকদের মারপিট সহ নানা ভাবে হয়রানী করা হচ্ছে।