সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বিশ্বকাপে কে কোন পুরস্কার পেলেন…….  » «   কমলগঞ্জে এলজিইডি প্রকৌশলী ও অফিস সহকারীর বিদায় সংবর্ধনা  » «   নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «  

বলিউডে ফিরলেন মাধুরী



বিনোদন ডেস্ক:: চার বছর পর বলিউড ছবিতে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সর্বশেষ তার অভিনীত ‘গুলাবি গ্যাং’ ছবিটি ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। এরপর আর বড় পর্দায় দেখা যায়নি এ গুণী অভিনেত্রীকে। এবার কমেডি ছবির মাধ্যমে প্রত্যাবর্তন হচ্ছে তার। ছবির নাম ‘টোটাল ধামাল’। পরিচালনা করছেন ইন্দ্র কুমার।

এ ছবিতে তার নায়ক অনিল কাপুর ও অজয় দেবগণ। এ দুজনের সঙ্গেই তার রসায়ন পর্দায় দর্শক দারুণভাবে পছন্দ করেছেন। তবে তারও অনেক সময় হয়েছে।

অনিল কাপুরের বিপরীতে ১৭ বছর আগে ‘পুকার’ ছবিতে কাজ করেছিলেন তিনি। অন্যদিকে ১৬ বছর আগে সর্বশেষ অজয় দেবগণের বিপরীতে মাধুরী অভিনয় করেছিলেন ‘ইয়ে রাস্তে হে পেয়ার কে’ এবং ‘লজ্জা’ ছবিতে। মাধুরী এ দু অভিনেতার সঙ্গে এতদিন পর একসঙ্গে কাজ করতে যাওয়ায় দারুণ খুশি।

এ বিষয়ে তিনি বলেন, অনিল কাপুর ও অজয় দেবগণ। তাদের দুজনের সঙ্গেই আলাদা আলাদা করে আমি কাজ করেছি। তাদের সঙ্গে আমার জুটি দর্শক অনেক পছন্দও করেছে। এবার তাদের দুজনকে একসঙ্গে নিয়ে পর্দায় আসছি। আশা করছি ‘টোটাল ধামাল’ সুন্দর একটি ছবি হবে।