সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

বলিউডে ফিরলেন মাধুরী



বিনোদন ডেস্ক:: চার বছর পর বলিউড ছবিতে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সর্বশেষ তার অভিনীত ‘গুলাবি গ্যাং’ ছবিটি ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। এরপর আর বড় পর্দায় দেখা যায়নি এ গুণী অভিনেত্রীকে। এবার কমেডি ছবির মাধ্যমে প্রত্যাবর্তন হচ্ছে তার। ছবির নাম ‘টোটাল ধামাল’। পরিচালনা করছেন ইন্দ্র কুমার।

এ ছবিতে তার নায়ক অনিল কাপুর ও অজয় দেবগণ। এ দুজনের সঙ্গেই তার রসায়ন পর্দায় দর্শক দারুণভাবে পছন্দ করেছেন। তবে তারও অনেক সময় হয়েছে।

অনিল কাপুরের বিপরীতে ১৭ বছর আগে ‘পুকার’ ছবিতে কাজ করেছিলেন তিনি। অন্যদিকে ১৬ বছর আগে সর্বশেষ অজয় দেবগণের বিপরীতে মাধুরী অভিনয় করেছিলেন ‘ইয়ে রাস্তে হে পেয়ার কে’ এবং ‘লজ্জা’ ছবিতে। মাধুরী এ দু অভিনেতার সঙ্গে এতদিন পর একসঙ্গে কাজ করতে যাওয়ায় দারুণ খুশি।

এ বিষয়ে তিনি বলেন, অনিল কাপুর ও অজয় দেবগণ। তাদের দুজনের সঙ্গেই আলাদা আলাদা করে আমি কাজ করেছি। তাদের সঙ্গে আমার জুটি দর্শক অনেক পছন্দও করেছে। এবার তাদের দুজনকে একসঙ্গে নিয়ে পর্দায় আসছি। আশা করছি ‘টোটাল ধামাল’ সুন্দর একটি ছবি হবে।