মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নৌকা বিজয়ী হলে সমাজে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয় : কামরান  » «   ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী পথসভা  » «   সাইফুর রহমান ডিগ্রি কলেজের প্রিন্সিপালকে হাসপাতালে দেখতে ইমরান আহমদ এমপি  » «   ছাতকে নবনিযুক্ত প্রধান শিক্ষকদের বরণ  » «   নৌকার পক্ষে সিলেটে গণজোয়ার সৃষ্টি হয়েছে: সরওয়ান হোসেন  » «   প্রবাসে বাঙালী সংস্কৃতি ও দেশীয় পণ্যকে তুলে ধরার প্রয়াসে নিউইয়র্কের ব্রঙ্কসে ঈদ আনন্দমেলা  » «   দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোনো বিকল্প নেই: সামাদ চৌধুরী  » «   আরিফের গণসংযোগ: সুষ্ঠু, অবাধ নির্বাচন হলে জনগণ সত্যিকার নগর সেবককেই নির্বাচিত করবে  » «   স্বভাবে বিনয়ী কামরান কর্মে ফাটা কেষ্ট আরিফ !  » «   ইলিয়াস আলীর সন্ধান কামনায় ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের দোয়া মাহফিল  » «  

সাবেক কাউন্সিলার শানুর বাসায় হামলা-ভাংচুর



ডেস্ক নিউজ::  সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলার শাহানা বেগম শানুর খুলিয়াটুলা নিলিমা ৫২/৪ নং বাসায় ককটেল হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সোমবার রাত আনুমানিক ১১টায় একদল সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে দেশীয় অস্ত্র সস্ত্র অবস্থায় বাসায় হামলা চালায় ।

এ ঘটনায় বাসার আসবাবপত্র ভাংচুর করা হয়।

এব্যাপারে কাউন্সিলর শাহানা বেগম শানু জানান রাত বাসার ভেতরে ঘুমিয়ে থাকেন তিনি এবং তার ছেলে হঠাৎ করে বিকট শব্দ শুনে লাফিয়ে উঠে দেখতে পান বাসায় একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। সাথে সাথে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি গৌছুল হোসেন। তিনি জানান অভিযোগ দাখিল করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।