সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
রাজনগরে সড়ক দুর্ঘটনায় সিলেটের আব্বাস, সুজেল ও সামাদ আহত  » «   সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে খেলার সামগ্রী বিতরণ  » «   সিলেটে ডুজি মোবাইল‘র যাত্রা শুরু  » «   ওয়ার্কার্স পার্টি জেলার উদ্যোগে কমরেড লেনিনের জন্মদিন পালন  » «   শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাদা প্যানেলকে বিজয়ী করুন–আব্দুল বাসেত  » «   দিরাইয়ে হান্দুয়া বিলের ব্রিজ উদ্বোধনের আগেই ফাটল! ধ্বসে পড়ার আশংকা  » «   সিরিয়ায় ৫ হাজার ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র!  » «   জগন্নাথপুরে গৃহবধুর আত্মহত্যা  » «   পুলিশ কাউকে হয়রানী করতে চায় না –অতি. ডিআইজি  » «   জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল  » «  

সাবেক কাউন্সিলার শানুর বাসায় হামলা-ভাংচুর



ডেস্ক নিউজ::  সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলার শাহানা বেগম শানুর খুলিয়াটুলা নিলিমা ৫২/৪ নং বাসায় ককটেল হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সোমবার রাত আনুমানিক ১১টায় একদল সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে দেশীয় অস্ত্র সস্ত্র অবস্থায় বাসায় হামলা চালায় ।

এ ঘটনায় বাসার আসবাবপত্র ভাংচুর করা হয়।

এব্যাপারে কাউন্সিলর শাহানা বেগম শানু জানান রাত বাসার ভেতরে ঘুমিয়ে থাকেন তিনি এবং তার ছেলে হঠাৎ করে বিকট শব্দ শুনে লাফিয়ে উঠে দেখতে পান বাসায় একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। সাথে সাথে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি গৌছুল হোসেন। তিনি জানান অভিযোগ দাখিল করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।