মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

সাবেক কাউন্সিলার শানুর বাসায় হামলা-ভাংচুর



ডেস্ক নিউজ::  সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলার শাহানা বেগম শানুর খুলিয়াটুলা নিলিমা ৫২/৪ নং বাসায় ককটেল হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সোমবার রাত আনুমানিক ১১টায় একদল সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে দেশীয় অস্ত্র সস্ত্র অবস্থায় বাসায় হামলা চালায় ।

এ ঘটনায় বাসার আসবাবপত্র ভাংচুর করা হয়।

এব্যাপারে কাউন্সিলর শাহানা বেগম শানু জানান রাত বাসার ভেতরে ঘুমিয়ে থাকেন তিনি এবং তার ছেলে হঠাৎ করে বিকট শব্দ শুনে লাফিয়ে উঠে দেখতে পান বাসায় একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। সাথে সাথে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি গৌছুল হোসেন। তিনি জানান অভিযোগ দাখিল করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।