সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

শীতার্থদের মাঝে সিলেট সাংবাদিক ইউনিয়নের শীতবস্ত্র বিতরণ



সিলেট সাংবাদিক ইউনিয়ন এর উদ্যোগে শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারী) সন্ধ্যায় সিলেট দণি সুরমাস্থ রেল স্টেশনে গরীব অসহায়দের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ও কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুর রব তাপাদার, সিলেট ফেন্ডস্ উন্নয়ন পরিষদের সভাপতি ও মহানগর ছাত্রদলের সাবেক সদস্য মো: নজমুল ইসলাম, রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি সাধারণ সম্পাদক ইউসুফ খান, ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও সিলেট সমাজকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য সচিব এম. শামীম আহমেদ, প্রচার সম্পাদক আবুল হোসেন, দপ্তর সম্পাদক মো: নাঈমুল ইসলাম, সদস্য জাকির হোসেন দিপু, শিপন আহমদ, মিলাদুর রহমান লায়েছ, হাফিজুর রহমান, জাহেদ আহমদ প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ ইউনিয়নের সভাপতি গুরুতর অসুন্থ ইকবাল মনসুরের সুস্থতার জন্য দোয়া চান এবং আমেরিকার ইউএনসিএ এবং হোয়াইট হাউস প্রেস-কোরের সদস্য, জাস্ট নিউজ বিডি ডটকমের সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক-লেখক সিলেটের কৃতি সন্তান মুশফিকুল ফজল আনসারীর জন্মদিনে তার দীর্ঘাযু ও সু-স্বাস্থ্য কামনা করেন।
শীতবস্ত্র বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, গরীব ও অসহায় মানুষরাও সমাজের একটি অংশ। তাদেরকে বাদ দিয়ে কখনো একটি সমাজকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। সমাজের প্রত্যেক বিত্তবানরা এগিয়ে আসলে শীতার্থ মানুষরা একটু আশার মুখ দেখবে। কিছুটা হলেও শান্তিতে থাকতে পারবে। প্রতিটি সামাজিক, রাজনৈতিক সংগঠনের পাশাপাশি বিত্তবান যার যার অবস্থান থেকে শীতার্থ মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান বক্তারা। -বিজ্ঞপ্তি