বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

কমলগঞ্জে টাটা পিকাপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ শিশু সহ আহত-৫



আসহাবুর ইসলাম শাওন,কমলগঞ্জ প্রতিনিধি:: টাটা পিকাপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে শিশু ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
স্হানীয় সূত্রে জানা গেছে মঙ্গলবার (৯জানুয়ারী) বিকাল সাড়ে ৪ টায় কমলগঞ্জ উপজেলার ভানুগাছ-পাত্রখোলা বীরশ্রেষ্ট শহীদ সিপাহী হামিদুর রহমান সড়কের মাধবপুর ইউনিয়ণের শ্রী গোবিন্দপুর চা বাগান মধু মিয়ার ফিসারী নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শিরা জানান, সিএনজি অটোরিক্সা মৌলভীবাজার-(থ-১১-৮২১৬) ও বিপরীত থেকে আসা টাটা পিকআপ ঢাকা মেট্রো ( গ-১৪-০৯১৩) গাড়ীটির মুখোমুখি সংঘর্ষ হয়।এতে সিএনজি চালক সহ একই পরিবারের চার সদস্য গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জন মহিলা ও দুটি শিশু যাত্রী ছিলো।
জানা যায়,ধলই চা বাগানের শুকরামের স্ত্রী লক্ষী রবিদাস(৪০) তার বড় মেয়ে বিদ্যাবতী দাস (১৫) ছোট মেয়ে সত্যবতী রবিদাস (৯) ও একমাত্র ছেলে গবীন্দ রবিদাস (৫) কে সাথে নিয়ে গবীন্দপুর চা শ্রমিক লালন সাধুর বাবার বাড়ী থেকে বিকালে ধলই উদ্দ্যেশে একই এলাকার সিএনজি চালক বির্বল কে নিয়ে যাবার পথে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।
পরে ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক সুমন আহমদ ও স্হানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।সেখানে দুজনের অবস্হা আশংকাজনক হওয়ায় তাদের কে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেপার্ট করা হয়েছে বলে স্হানীয় ইউপি সদস্য সাবিদ আলী ও আহতার ছোট ভাই বাবুল রবিদাস নিশ্চিত করেন।
এদিকে খবর পেয়ে কমলগঞ্জ থানার এস আই আব্দুস শহীদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করে গাড়ী দুটি জব্দ করে করে স্হানীয় জনপ্রতিনিধির হেফাজতে রাখা হয়েছে।