বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

ট্রাম্প টাওয়ারে ভয়াবহ আগুন



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‘ট্রাম্প টাওয়ারে’ ভয়াবহ আগুন লেগেছে।

মার্কিন টেলিভিশনগুলোর বরাতে রয়টার্স জানিয়েছে, সোমবার স্থানীয় সময় সকালে এই অগ্নিকাণ্ডে তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের মিডটাউন ম্যানহাটনে অবস্থিত ট্রাম্প টাওয়ারে সোমবার সকালে এই আগুন লাগার এক ঘন্টার মধ্যেই অগ্নিনির্বাপন কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছে।

ভবনটির ছাদে থাকা এইচভিএসি সিস্টেম এর একটি বৈদ্যুতিক বক্স থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

সকাল সাড়ে ছয়টায় আগুন লাগার পর সকাল ৮টার মধ্যেই আগুন নেভানো হয়।

ডোনাল্ড ট্রাম্প ৫৮ তলা ভবনটির সবচেয়ে ওপরের তিনটি তলায় তার পরিবার নিয়ে বাস করতেন। কিন্তু গত বছরের জানুয়ারিতে প্রেসিডেন্ট হওয়ার পর ওয়াশিংটন ডিসিতে অবস্থিদ মার্কিন প্রেসিডেন্টের কার্যালয় ও বাসভবন হোয়াইট হাউসে চলে যান।

ভবনটিতে ট্রাম্পের দু্ই ছেলে এরিক ও ডোনাল্ড জুনিয়রের অফিসও আছে। মেয়ে ইভানকার ফ্যাশন কম্পানির সদর দপ্তরও ওই ভবনে।

এর কয়েকদিন আগে ম্যানহাটনের ৪০ মাইল উত্তরে চাপ্পাকুয়াতে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও হিলারি ক্লিনটনের বাড়িতেও আগুল লেগেছিল। বাথরুমের ফ্যান শর্টসার্কিট হয়ে ওই আগুনের ঘটনা ঘটে।