শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

ওসমানীনগরে যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের সংঘর্ষে আহত ২০



ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে সিলেট-ঢাকা মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে।

জানা যায়, সোমবার দুপরে তাজপুর ডিগ্রী কলেজে উপজেলা যুবলীগের সভাপতি আনা গ্রুপের মঞ্জুর ও চঞ্চল গ্রুপের হাম্মানের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংর্ঘষ হলে মঞ্জুর আহত হয়। এর জেরে দুই গ্রুপের নেতাকর্মীরা তাজপুরবাজারে শক্তি সঞ্চয় করে লাঠিসোটা নিয়ে দুপুর আড়াইটার দিকে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষ ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় একটি ঔষধের দোকান ভাংচুর করা হয়। সংঘর্ষ চলাকালে মহাসড়কে সব ধরণের যানচলাচল বন্ধ হয়ে যায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। সংঘর্ষে ইটপাটকেলের আঘাতে আওয়ামীলীগ নেতা চয়ন পাল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক চঞ্চল পাল, জুয়েল, রাহিম, অজয়, রানু দেব, মঞ্জুর, রাসেল, সুজিত, শিপন, টিটু, সুজন, টিপু, জুনেদ, রাহিম, আবির, মন্নান, ছুরতসহ উভয়পক্ষে অন্তত ২০ জন আহত হয়েছে বলে প্রত্যক্ষ দর্শী সূত্রে জানা গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ওসমানীনগর থানা যুবলীগের সভাপতি আনা মিয়া নিজেকে অসুস্থ উল্লেখ করে বলেন, সংঘর্ষের ঘটনাটি আমি শুনেছি তবে বিস্তারিত জানিনা।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল বলেন, পরিকল্পিত ভাবে আমাদের ওপর হামলা চালানো হয়েছে। হামলাকারীরা আওয়ামী লীগ পরিবারের লোক নয়, এরা ছদ্মবেশী জামায়াত শিবির।
ওসমানীনগর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল হক সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।