মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

আল ইখওয়ানের নতুন বছরের ক্যালেন্ডার উন্মোচন



দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নস্থ “আল ইখওয়ান সমাজকল্যাণ পরিষদ’র নতুন বছরের ক্যালেন্ডার উন্মুচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার নগরীর একটি হোটেলের হল রুমে আনুষ্ঠানিকভাবে ক্যালেন্ডার উন্মোচন করা হয়।

পরিষদের সভাপতি সাংবাদিক আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সুমনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটস্থ ‘দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদে’র সভাপতি দেওয়ান রুশো চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদে’র সাধারণ সম্পাদক, সমাজসেবক ইকবাল হোসেন।

আলোচনায় অংশ নিয়ে বক্তারা বলেন, সামাজিক সংগঠনের মধ্য দিয়ে নিজেদের উন্নয়ন যেমন করা যায়, তেমনি সমাজের উন্নয়ন করা যায়। সমাজের তরুণদের মধ্যে ভ্রাতৃত্ব ও শৃংখলা ধরে রাখতে আল ইখওয়ান সমাজকল্যাণ পরিষদ দারুন ভূমিকা পালন করে যাচ্ছে।

শিক্ষার উন্নয়নে সহায়তা, দারিদ্র্য ও খেলাধুলার আয়োজনের ধারাবাহিকতা অব্যাহতভাবে চালিয়ে যাওয়ার কথা পুনর্ব্যক্ত করেন সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক। এখলাছুর রহমান এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সাইফুদ্দিন আহমদ, আইনুল ইসলাম, মুহি উদ্দিন তাহের, কাওছার আহমদ, রফিক আহমদ, গোপাল তালুকদার, আনোয়ার হোসেন, প্রমুখ। বিজ্ঞপ্তি