শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

আল ইখওয়ানের নতুন বছরের ক্যালেন্ডার উন্মোচন



দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নস্থ “আল ইখওয়ান সমাজকল্যাণ পরিষদ’র নতুন বছরের ক্যালেন্ডার উন্মুচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার নগরীর একটি হোটেলের হল রুমে আনুষ্ঠানিকভাবে ক্যালেন্ডার উন্মোচন করা হয়।

পরিষদের সভাপতি সাংবাদিক আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সুমনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটস্থ ‘দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদে’র সভাপতি দেওয়ান রুশো চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদে’র সাধারণ সম্পাদক, সমাজসেবক ইকবাল হোসেন।

আলোচনায় অংশ নিয়ে বক্তারা বলেন, সামাজিক সংগঠনের মধ্য দিয়ে নিজেদের উন্নয়ন যেমন করা যায়, তেমনি সমাজের উন্নয়ন করা যায়। সমাজের তরুণদের মধ্যে ভ্রাতৃত্ব ও শৃংখলা ধরে রাখতে আল ইখওয়ান সমাজকল্যাণ পরিষদ দারুন ভূমিকা পালন করে যাচ্ছে।

শিক্ষার উন্নয়নে সহায়তা, দারিদ্র্য ও খেলাধুলার আয়োজনের ধারাবাহিকতা অব্যাহতভাবে চালিয়ে যাওয়ার কথা পুনর্ব্যক্ত করেন সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক। এখলাছুর রহমান এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সাইফুদ্দিন আহমদ, আইনুল ইসলাম, মুহি উদ্দিন তাহের, কাওছার আহমদ, রফিক আহমদ, গোপাল তালুকদার, আনোয়ার হোসেন, প্রমুখ। বিজ্ঞপ্তি