সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
রাজনগরে সড়ক দুর্ঘটনায় সিলেটের আব্বাস, সুজেল ও সামাদ আহত  » «   সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে খেলার সামগ্রী বিতরণ  » «   সিলেটে ডুজি মোবাইল‘র যাত্রা শুরু  » «   ওয়ার্কার্স পার্টি জেলার উদ্যোগে কমরেড লেনিনের জন্মদিন পালন  » «   শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাদা প্যানেলকে বিজয়ী করুন–আব্দুল বাসেত  » «   দিরাইয়ে হান্দুয়া বিলের ব্রিজ উদ্বোধনের আগেই ফাটল! ধ্বসে পড়ার আশংকা  » «   সিরিয়ায় ৫ হাজার ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র!  » «   জগন্নাথপুরে গৃহবধুর আত্মহত্যা  » «   পুলিশ কাউকে হয়রানী করতে চায় না –অতি. ডিআইজি  » «   জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল  » «  

অস্ত্রধারীদের বয়কট করুন,ওদেরকে আশকারা দিবেন না : তুর্কি সভাপতি



ডেস্ক নিউজ::  ছাত্রলীগের গ্রুপিং রাজনীতির বলি হলো টিলাগড়ের আরেকটি তাঁজা প্রাণ তানিম খান। আধিপত্ত বিস্তার কে কেন্দ্র সম্প্রতি টিলাগড়ের ঘটনাগুলো খুবই হতাশাজনক।

এই অবস্থা থেকে উত্তরণের জন্য একটি দিকনির্দেশনামূলক বক্তব্য ফেইসবুকের মাধ্যমে প্রকাশ করেন বঙ্গবন্ধু ছাত্রপরিষদ তুরস্ক শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ নাসিফুল ইসলাম।নাসিফুল ইসলামের বক্তব্যটি হুবহু তুলে ধরা হলো-
৪ মাসে টিলাগড়ে ৩ খুন। পুলিশকে দোষারোপ করে লাভ নেই,কারন এ টপিকগুলোতে পুলিশের আসলেই করার কিছু থাকে নাহ।
রাজনীতিতে গ্রুপিং/প্রতিযোগিতা থাকবেই, তবে প্রতিযোগিতা যেন প্রতিহিংসায় পরিণত না হয়। আধিপত্ত বিস্তারের জন্য নেতাকর্মীদের হাতে অস্ত্র তুলে দেয়া খুবই অদূরদর্শী এবং ক্ষতিকর পদক্ষেপ, মনে রাখতে হবে অস্ত্র দিয়ে সাময়িক আধিপত্ত বিস্তার করা যায় কিন্তু জনসাধারণের মনে জায়গা পাওয়া অসম্ভব। এজন্য করণীয় সিলেটের সক্রীয় গ্রুপগুলোর নেতারা একত্রে সিদ্ধান্ত নিবেন যেন কোনো গ্রুপের কর্মী অস্ত্র হাতে নেয়ার সাহস না পায়।

প্রতিযোগিতাগুলো যেন এমন হয়,গ্রুপের নেতাকর্মীরা নিজেদের অবস্থান প্রকাশ করবে মেধার মাধ্যমে,সাংগঠনিক দক্ষতা ও পরিশ্রমের মাধ্যমে, মেধাবী-পরিশ্রমী-ত্যাগী এবং সাংগঠনিক দক্ষতাসম্পন্ন কর্মীদের মূল্যায়ন করুন,তাঁদের হাতে নেতৃত্ব তুলে দিন।

অস্ত্রধারীদের বয়কট করুন,ওদেরকে আশকারা দিবেন না।