মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নৌকা বিজয়ী হলে সমাজে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয় : কামরান  » «   ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী পথসভা  » «   সাইফুর রহমান ডিগ্রি কলেজের প্রিন্সিপালকে হাসপাতালে দেখতে ইমরান আহমদ এমপি  » «   ছাতকে নবনিযুক্ত প্রধান শিক্ষকদের বরণ  » «   নৌকার পক্ষে সিলেটে গণজোয়ার সৃষ্টি হয়েছে: সরওয়ান হোসেন  » «   প্রবাসে বাঙালী সংস্কৃতি ও দেশীয় পণ্যকে তুলে ধরার প্রয়াসে নিউইয়র্কের ব্রঙ্কসে ঈদ আনন্দমেলা  » «   দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোনো বিকল্প নেই: সামাদ চৌধুরী  » «   আরিফের গণসংযোগ: সুষ্ঠু, অবাধ নির্বাচন হলে জনগণ সত্যিকার নগর সেবককেই নির্বাচিত করবে  » «   স্বভাবে বিনয়ী কামরান কর্মে ফাটা কেষ্ট আরিফ !  » «   ইলিয়াস আলীর সন্ধান কামনায় ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের দোয়া মাহফিল  » «  

সিকৃবিতে বিনোদন সংঘের নতুন কমিটি গঠিত



সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব সাংস্কৃতিক সংগঠন বিনোদন সংঘের ২০১৮-১৯ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

রবিবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সম্মেলন কক্ষে ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার এর সভাপতিত্বে এবং নূরনবী নিশাদ এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে ২১ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয় ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, সহকারী প্রক্টর শহীদুল্লাহ কায়সার মামুন, সহকারী প্রক্টর ড. শরীফুন্নেসা মুনমুন, সহকারী অধ্যাপক রাহুল ভট্টাচার্য ।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন প্রফেসর ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন সহকারী অধ্যাপক ড. শরীফুন্নেসা মুনমুন।

কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন জনাব সৌরভব্রত দাশ (ছাত্রকল্যাণ কর্মকর্তা, ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তর), সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মোঃ সালাহউদ্দিন শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন নূরন্নবী নিশাদ ও স্মিতা সূত্রধর ।

ছাত্র প্রতিনিধি হিসেবে আছেন আনোয়ারুল ইসলাম খোকন, শ্রীকান্ত দাশ, পল্লব কান্তি তালুকদার, আহসান মোমিন মুন্না, মাহজাবিন বিনতে বাহার ও রিফাহ তাসনিয়া ।

সদস্য হিসেবে আছেন সহকারী অধ্যাপক  রাহুল ভট্টাচার্য, প্রভাষক জনাব রেজাউর রহমান, প্রভাষক  ঈষিতা দেব, সেকশন অফিসার (গ্রেড ১)  আব্দুল্লাহ আল মামুন, অংকন দাশ, সঞ্চয় দাশ, আবির হেলাল ও খাদেমুল ইসলাম।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, বিনোদন সংঘ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব সাংস্কৃতিক সংগঠন হিসেবে সংস্কৃতিচর্চা নিয়মিত ভাবে করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উচিত হবে বিনোদন সংঘের প্ল্যাটফর্মে কাজ করে সুস্থ সংস্কৃতির বিকাশ ও বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্ব করা। -বিজ্ঞপ্তি