বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

ছাত্রলীগ নেতা তামিম খুন: আগুন জ্বালিয়ে প্রতিবাদ, খুনীদের ধরতে ২৪ঘন্টার সময়



স্টাফ রিপোর্ট:: ছাত্রলীগ নেতা তামিম খান নিহতের প্রতিবাদে তার সহকর্মীরা রোববার রাত সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত নগরীর চৌহাট্রা পয়েন্টে বিভ্নি সড়ক অবরোধ করে আগুন জ্বালিয়ে প্রতিবাদ করে। তারা আজাদ গ্রুপের ক্যাডারদের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। ২৪ঘন্টার মধ্যে খুনিদের গ্রেফতার করতে প্রশাসনের প্রতি আল্টিমেটাম দেয়। র্দীঘক্ষণ রাস্তা অবরোধের এক পর্যায়ে পুলিশের আশ্বাসের বিত্তিতে অবরোধ প্রত্যাহার করেন নেতাকর্মীরা।
সোমবার সকাল ৯টায় এমসি কলেজ থেকে বিক্ষোভ মিছিল বের করে ওসমানী হাসপাতালে যাবে ছাত্রলীগ নেতাকর্মীরা। এবং ১১টায় লাশ নিয়ে নগরীতে মিছিল বের করার ঘোষণা দেন তারা।
রোববার সিলেট নগরীর টিলাগড় পয়েন্টে খুন হন ছাত্রলীগ নেতা তামিম খান।

নিহত তামিম খান সিলেট সরকারী কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র। সে সরকারী কলেজ ছাত্রলীগের কর্মী ।
রাত ৯টায় টিলাগড় পয়েন্ট সংলগ্ন ভূট্রো রেস্টুরেন্টের সামনে মাঠের পাশে চা খাওয়া অবস্থায় আজাদ অনুসারী আজলাসের নেতৃত্বে ৬/৭জন ছাত্রলীগ ক্যাডার তাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান পথচারিরা।হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তামিম ওসমানীনগর বুরংগা এলাকার ইসরাইল খানের ছেলে।

নিহত তামিন রঞ্জিত গ্রুপের অনুসারী বলে জানা গেছে। গত ৪জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এমসি কলেজে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। সংর্ঘর্ষে ৩জন ছাত্রলীগ কর্মী আহত হন। সেই সময় আজাদ-রঞ্জিত গ্রুপের অনুসারীদের আদিপ্ত বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনায় ব্যাপক আলোচিত হয় টিলাগড় গ্রুপ। গত ৪জানুয়ারীর সংঘর্ষের জের ধরে থাকে খুন করা হয়েছে বলে জানাগেছে।সেই সময় অস্ত্র হাতে মহড়া দিতে দেখা যায়। ৩দিন পার হতে না হতে টিলাগড়ে আরেক ছাত্রলীগ কর্মী খুন নিয়ে তোলপাড় চলছে সিলেটে।খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন।