বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

এয়ারলাইন্স ক্লাবের ক্রিকেট টুর্ণামেন্টে সম্পন্ন



এয়ারলাইনস ক্লাব সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্যোগে এয়ারলাইন্স ক্লাব প্রিমিয়ার লীগের (এসিপিএল) ফাইনাল ও পুরষ্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

রবিবার বিকাল ৪টায় ওসমানী বিমানবন্দরের এভিয়েশন গ্রাউন্ডে ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন বাফুফের কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার রেজা চৌধুরী মিডিল টেমপুল যুক্তরাজ্য।

এয়ারলাইনস কাব সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সভাপতি রাগীব রহমানের সভাপতিত্বে ও সাদিকুর রহমান চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- ক্রিড়াঙ্গণে বাংলাদেশ দিন দিন এগিয়ে যাচ্ছে। ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও বাংলাদেশ সুনাম অর্জন করছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়াকিল এলাহী চৌধুরী, লাবনি দাস, তওসিফ ইসমাইল, মাসুম আহমদ বকশি, সৈয়দ বেলায়েত আলী লিমন, মিনহাজ উদ্দিন চৌধুরী, দিলওয়ার হোসেন, নিতাই দাস, দিলদার হোসেনসহ ক্লাবের সদস্যবৃন্দ।
উল্লেখ্য, ২০১৫ সালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিভিন্ন এয়ারলাইন্সে কর্মরতদের নিয়ে এয়ারলাইনস ক্লাব গঠিত হয়। -বিজ্ঞপ্তি