বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

মিথ্যা ও অপপ্রচার থেকে বিরত থাকার আহবান জানিয়েছেন ছাত্রদল নেতা উমেদ



এমসি কলেজে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে দু’গ্রুপের সংঘর্ষ হয়। টিলাগড় কেন্দ্রিক ছাত্রলীগের এই সংর্ঘষে ছাত্রদল ও যুবদল ১৫ জন নেতাকর্মী অংশগ্রহণ করে বলে সংবাদ পরিবেশ করা হচ্ছে।

এধরনের সংবাদ সঠিক নয়। এই সংর্ঘষের সাথে ছাত্রদলের কোন সম্পৃক্ততা নেই।

সংবাদে বলা হয়েছে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদ অনুসারী ছাত্রদল নেতাকর্মীরা সংর্ঘষে ছাত্রলীগের একটি পক্ষে অংশগ্রহণ করেছিলেন। যা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট। এই ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদ।

তিনি রোববার (৭ জানুয়ারী) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, একটি চক্র নিজেদের ফায়দা হাসিলের লক্ষে এধরনের মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট। রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে রাজনৈতিক ভাবে আমাকে গায়েল করতে এধরনের অপপ্রচার ও মিথ্যা সংবাদ পরিবেশন করছেন।

এধরনের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি। তিনি বলেন, টিলাগড় ছাত্রলীগের দায়ের করা অনেক রাজনৈতিক মামলায় আমি ও আমার রাজনৈতিক সহকর্মীরাও আসামী। টিলাগড় ছাত্রলীগ মামলা দিয়ে আমাদের গায়েল করেত না পেরে এ ধরনের মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এধরনের হাস্যকর সংবাদ পরিবেশন না করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান বিবৃতিতে আরো বলেন, টিলাগড়ে এমসি ও সরকারি কলেজে ছাত্রলীগ-যুবলীগ শাসক দলের নেতাকমীদের সংর্ঘষ ধাওয়া পাল্টা ধাওয়া অস্ত্রবাজি এবং নিরীহ মানুষ হত্যার মতো জঘন্য অপরাধ তাই এ সব ঘটনায় কে বা কারা জড়িত তা সচেতন সিলেটবাসি ভালো করেই জানা আছে। তাই এই সব ঘটনার আমার বা আমাদের দলের কোন সংযোগ নেই।

তাই এই সব মিথ্যা খবর যারা প্রচার করছে তাদের জেনে রাখা দরকার এই সব ছাত্রলীগ-যুবলীগ নেতাদের দায়ের করা মিথ্যা মামলার আসামি আমিসহ নেতাকর্মীরা চাইলে প্রমান হিসেবে তা দেখাতে পারি। তাই এই ঘটনায় জড়িয়ে সংবাদ প্রচার থেকে বিরত থাকুন অন্যথায় আইনের আওতায় আসবেন আপনারা। আমি এই ধরনের মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাছি এবং ছাত্রদল নেতাকর্মীদের এধরনের অপপ্রচার বিব্রত না হওয়ার আহবান জানাচ্ছি। -বিজ্ঞপ্তি