শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

সিলেট বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ



মাশকুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে সিলেট বিভাগীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার ফাইন্যাল পর্ব গতকাল ৬ জানুয়ারী শনিবার সিলেট দরগাহ গেইটস্থ শহীদ সুলেমান হলে মাশকুল কুরআনের সদস্য হাফিজ আবু বকর মাশহুদ’র তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

মাশকুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর কেন্দ্রিয় সভাপতি মাওলানা হাফিজ আবদুল হাই’র (আস্তমা) সভাপতিত্বে এবং কবি মীম সুফিয়ান ও হাফিজ আহমেদ সাঈদ’র যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন মাশকুল কুরআন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মঞ্জুর আহমদ।

প্রতিযোগিতায় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর টাইটেল মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা সৈয়দ ফখরুল ইসলাম, কামরুপদং মাদরাসার শিক্ষা সচিব হাফিজ মাওলানা আবদুল গফফার, শাহমীর জামে মসজিদের খতিব হাফিজ মাওলানা আবদুল হান্নান।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মোট ১৭৬ জন প্রতিযোগির মধ্য থেকে ৬ জন প্রতিযোগি ফাইন্যাল রাউন্ডে সুযোগ লাভ করেন। এর মধ্য থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রতিযোগিকে যথাক্রমে ২০ হাজার টাকা, ১৫ হাজার টাকা এবং ১০ হাজার টাকা এবং বাকি ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ স্থান অধিকারী প্রতিযোগিকে বিশেষ আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ক্বারী, মুফাসসিরে কুরআন হাফিজ মাওলানা শেখ আহমদ হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামেয়া রেঙ্গার মুহাদ্দিস মাওলানা হাফিজ ফখরুল ইসলাম মোগলাবাজারী, জামেয়া দারুল কুরআন সিলেট’র প্রিন্সিপাল সাবেক এমপি মাওলানা শাহিনুর পাশা চৌধুরী এডভোকেট, জামিয়া ফরিদাবাদ সিলেটের প্রিন্সিপাল হাফিজ মাওলানা ফখরুজ্জামান, সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ানুল হক, মাওলানা শহিদুল হক জালালাবাদী, মাওলানা আবুল খয়ের।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা ওলিউর রহমান খান, আলী হোসেন খান ইমন, হাফিজ সালিক আহমদ, হাফিজ আব্দুল্লাহ, হাফিজ জাকির হোসেন, কে.এম তাহমিদ হাসান, হাফিজ মিজানুর রহমান, কামরুল ইসলাম সিদ্দিকী প্রমুখ। বিজ্ঞপ্তি