সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেট মেয়র প্রার্থীতার যাদু ! আত্ম-গোপন থেকে প্রকাশ্যে জামায়াত শিবির  » «   বিশ্বকাপে কে কোন পুরস্কার পেলেন…….  » «   কমলগঞ্জে এলজিইডি প্রকৌশলী ও অফিস সহকারীর বিদায় সংবর্ধনা  » «   নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «  

‘বিয়ে বাদ দাও, সরাসরি বাবা হও’ সালমানকে রানী!



বিনোদন ডেস্ক:: বিগত দুই দশকে সালমান খান ও রানি মুখার্জি জুটি বেঁধে দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন। বাস্তবেও এই তারকার মধ্যে দারুণ বন্ধুত্ব। রানি এরই মধ্যে প্রযোজক ও নির্মাতা আদিত্য চোপড়াকে বিয়ে করে সংসারী হয়েছেন।

ঘরে এসেছে এক মেয়ে। তবে বন্ধু সালমান এখনো বিয়ে করে সংসারী হতে পারেননি। প্রেম করে চলেছেন। নিকট ভবিষ্যতে বিয়ে করবেন এমন কোনো সম্ভাবনাও নেই।

সম্প্রতি সালমানের সঞ্চালনায় রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর মঞ্চে হাজির হয়ে সালমানকে ‘দারুণ’ এক পরামর্শ দিয়ে গেছেন এই অভিনেত্রী। সে অনুষ্ঠানের শুটিংয়েই মজা করে রানি বলেন, বিয়ে হচ্ছে সালমানের জীবনের হেঁচকি বা প্রতিবন্ধকতা। তাই সালমানকে বলব বিয়ে বাদ দাও, সরাসরি বাবা হও।

এই ‘মারদানি’ নায়িকা বলেন, ‘আমি চাই সালমান খুব জলদি বাবা হোক। তাহলে আমার মেয়ে আদিরা সালমানের সন্তানের সঙ্গে খেলতে পারবে। আমি প্রার্থনা করি সালমানের সন্তান যেন দেখতে সালমানের মতোই হয়।’ এই কথা বলেই হাসিতে ফেটে পড়েন রানি। সালমান বন্ধু রানির দুষ্টুমি বুঝতে পেরে বলেন, ‘যদি সন্তান তাঁর মায়ের মতো দেখতে হয় তখন কী হবে?’ এই কথা বলার পর সালমান আর রানি দুজনেই হাসতে থাকেন।

সালমান এখন তাঁর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সাফল্য উপভোগ করছেন। এটি রানির স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসের ছবি। আর রানি মুখার্জি অভিনীত ‘হেঁচকি’ মুক্তি পাবে আগামী ২৩ ফেব্রুয়ারি। এখানে রানিকে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে দেখা যাবে, যিনি হিচকির সমস্যায় আক্রান্ত। এনডিটিভি।