মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

আলাদা থাকতে চান ঐশ্বর্য-অভিষেক!



বিনোদন ডেস্ক:: বলি মহলে আবারো জোর গুঞ্জন ওঠেছে বচ্চন পরিবার থেকে আলাদা থাকতে চান ঐশ্বর্য-অভিষেক। গুঞ্জনের সূত্রপাত একটি বাংলোকে ঘিরে। মুম্বইয়ে বচ্চন পরিবারের বেশকিছু সম্পত্তি রয়েছে।

তার মধ্যে অন্যতম দু’টি বাংলো ‘জলসা’ এবং ‘প্রতীক্ষা’। এ ছাড়া আরো একটি বিলাসবহুল বাংলো আগেই কিনেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন।

যার মূল্য নাকি ২১ কোটি টাকা।
শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নতুন ওই বাংলোর ইন্টিরিয়র ডিজাইনিংয়ের কাজ শুরু করবেন ঐশ্বর্য-অভিষেক। সে কারণেই ইন্ডাস্ট্রিতে নতুন জল্পনা শুরু হয়েছে।

তা হলে কি ভাঙন ধরল বচ্চন পরিবারে? আরাধ্যাকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন ঐশ্বর্য-অভিষেক? মুম্বইয়ের বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সে প্রায় সাড়ে পাঁচ হাজার বর্গফুটে এলাকা নিয়ে তৈরি বচ্চনদের নতুন বাংলো। ২০১৫-তেই এটি কেনেন তারা। তবে এ বার শুরু হবে ভেতরের কাজ। এখানে বচ্চনদের প্রতিবেশী সোনম কাপুর। তবে আলাদা থাকার এই জল্পনা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বচ্চন পরিবারের কোনো সদস্য।