শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

আলাদা থাকতে চান ঐশ্বর্য-অভিষেক!



বিনোদন ডেস্ক:: বলি মহলে আবারো জোর গুঞ্জন ওঠেছে বচ্চন পরিবার থেকে আলাদা থাকতে চান ঐশ্বর্য-অভিষেক। গুঞ্জনের সূত্রপাত একটি বাংলোকে ঘিরে। মুম্বইয়ে বচ্চন পরিবারের বেশকিছু সম্পত্তি রয়েছে।

তার মধ্যে অন্যতম দু’টি বাংলো ‘জলসা’ এবং ‘প্রতীক্ষা’। এ ছাড়া আরো একটি বিলাসবহুল বাংলো আগেই কিনেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন।

যার মূল্য নাকি ২১ কোটি টাকা।
শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নতুন ওই বাংলোর ইন্টিরিয়র ডিজাইনিংয়ের কাজ শুরু করবেন ঐশ্বর্য-অভিষেক। সে কারণেই ইন্ডাস্ট্রিতে নতুন জল্পনা শুরু হয়েছে।

তা হলে কি ভাঙন ধরল বচ্চন পরিবারে? আরাধ্যাকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন ঐশ্বর্য-অভিষেক? মুম্বইয়ের বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সে প্রায় সাড়ে পাঁচ হাজার বর্গফুটে এলাকা নিয়ে তৈরি বচ্চনদের নতুন বাংলো। ২০১৫-তেই এটি কেনেন তারা। তবে এ বার শুরু হবে ভেতরের কাজ। এখানে বচ্চনদের প্রতিবেশী সোনম কাপুর। তবে আলাদা থাকার এই জল্পনা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বচ্চন পরিবারের কোনো সদস্য।