বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর শহরের জগন্নাথপুর গ্রামে।
জানাগেছে, জগন্নাথপুর গ্রামের ব্যবসায়ী বিশ্ব রায় ও গাড়ি চালক বিকাশ রায়ের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা-মোকদ্দমা চলছে।

এরই জের ধরে শনিবার দুপুরে প্রতিপক্ষের হামলায় গাড়ি চালক বিকাশ রায় বিকু (৪০) ও তার মা বিন্দু রাণী রায় (৮০) আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় পৌর কাউন্সিলর ও জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক বলেন, জায়গা জবর দখল নিয়ে প্রতিপক্ষের লোকজন তাদেরকে মারপিট করেছে। #