বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

কমলগঞ্জে ইউপি সদস্যকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুটুক্তি! এলাকায় তোলপাড়



আসহাবুর ইসলাম শাওন,কমলগঞ্জ প্রতিনিধি:: কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোতাহের আলীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা কটুক্তি প্রচারের প্রতিবাদে এলাকাবাসী তীব্র ক্ষোভ ও দায়ী ব্যক্তির বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় ধলাইপার গ্রামে এলাকাবাসীর আয়োজনে প্রবীণ সমাজসেবক মোঃ আনর মিয়ার সভাপতিত্বে ও নেকবর মিয়ার সঞ্চলনায় প্রতিবাদ সভায় উপস্হিত ছিলেন মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কানু, প্যানেল চেয়ারম্যান-১ মোহাম্মদ মোতাহের আলী, সংরতি মহিলা সদস্য সুফিয়া বেগম। সভায় স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন সমাজ সেবক সাদির আলী, মোঃ নূর মিয়া, মোশাহিদ আলী, মাসুক মিয়া, রাজা মিয়া,আসিম মিয়া প্রমূখ।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ মোহাম্মদ মোতাহের আলীকে নিয়ে সম্প্রতি ধলাইপার গ্রামের আব্দুল হান্নানের পুত্র মানসিক ভারসাম্যহীন প্রবাস ফেরত মো. লিমন মিয়া ও তার স্ত্রী সহ পরিবারের সাথে কলহ দেখা দিলে লিমনের পিতা ইউপি সদস্য মোহাম্মদ মোতাহের আলীর শরণাপন্ন হন।

পরে বিষয়টি সালিশ বৈঠকের মাধ্যমে নিষ্পত্তির অনুরোধ করলে মোতাহের আলী হান্নান মিয়ার বাড়ীতে গেলে মানসিক ভারসাম্যহীন লিমন প্তি হয়ে তাকে লাঞ্চিত করার চেষ্টা করে। পরে এলাকাবাসী লিমন কে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে দিতে গেলে ইউপি সদস্যের সহায়তায় তাকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনার সপ্তাহ খানিক পর একটি কুচক্রীমহল ইউপি সদস্য মোহাম্মদ মোতাহের আলীর ছবি সহ ফেসবুকে একটি ভূয়া আইডি থেকে তার মানসম্মান ুন্ন করার ল্েয উদ্দেশ্যপ্রণোদিত হয়ে লিমন মিয়ার স্ত্রীকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালাতে থাকে। তবে বাস্তবে এর কোন সত্যতা পাওয়া যায়নি।
এদিকে মাধবপুর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ মোহাম্মদ মোতাহের আলী বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে কমলগঞ্জ থানায় অভিমানী প্রেম ও সন্ধ্যাতারা নামে ভূয়া আইডির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
মামলাটি তদন্ত অফিসার কমলগঞ্জ থানার এস আই চম্পক দাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে আমরা তদন্ত করছি।