সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
রাজনগরে সড়ক দুর্ঘটনায় সিলেটের আব্বাস, সুজেল ও সামাদ আহত  » «   সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে খেলার সামগ্রী বিতরণ  » «   সিলেটে ডুজি মোবাইল‘র যাত্রা শুরু  » «   ওয়ার্কার্স পার্টি জেলার উদ্যোগে কমরেড লেনিনের জন্মদিন পালন  » «   শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাদা প্যানেলকে বিজয়ী করুন–আব্দুল বাসেত  » «   দিরাইয়ে হান্দুয়া বিলের ব্রিজ উদ্বোধনের আগেই ফাটল! ধ্বসে পড়ার আশংকা  » «   সিরিয়ায় ৫ হাজার ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র!  » «   জগন্নাথপুরে গৃহবধুর আত্মহত্যা  » «   পুলিশ কাউকে হয়রানী করতে চায় না –অতি. ডিআইজি  » «   জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল  » «  

লতিফা শফি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন



সুস্থ্য দেহ গঠনের জন্য খেলাধুলার চর্চার কোন বিকল্প নেই-শফি চৌধুরী

ডেস্ক নিউজ:: দক্ষিণ সুরমার লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব শফি আহমদ চৌধুরী ও কলেজের কো-ফাউন্ডার বেগম লতিফা চৌধুরী আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেন, লেখাপড়ার পাশাপাশি ছাত্রীদের জন্য খেলাধুলা চর্চার প্রয়োজন রয়েছে। সুস্থ্য দেহ গঠনের জন্য খেলাধুলার চর্চার কোন বিকল্প নেই। শিক্ষা গ্রহণের পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্য তিনি ছাত্রীদের প্রতি আহ্বান জানান।

কলেজ অধ্যক্ষ আমিরুল আলম খানের সভাপতিত্বে ও প্রভাষক শেখ মো. আব্দুর রশিদের পরিচালনায় অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য হাজী বাবুল মিয়া, সহকারী অধ্যাপক মিজানুল কবির, ফখরুল ওয়াহেদ চৌধুরী, শারমিন সুলতানা, বিশ্বজিৎ দেব, সহকারী অধ্যাপিকা সুহেনাজ তাজগেরা, সহকারী অধ্যাপক মো. আবু হানিফ, মো. মহিউদ্দিন, প্রভাষক তপতী রায়, প্রভাষক রোকেয়া বেগম, প্রভাষক শক্তি রানী সরকার, প্রভাষক নন্দ কিশোর রায়, প্রভাষক ফারজানা ইয়াছমিন, প্রভাষক রিক্তা রানী সরকার, প্রভাষক আলকাবুর রহমান, প্রভাষক আয়েশা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তৃতাকালে কলেজের কো-ফাউন্ডার বেগম লতিফা চৌধুরী সুশিক্ষা অর্জনের পাশাপাশি সুষ্ঠু ক্রীড়া চর্চা করতে ছাত্রীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, মেয়েরা এখন আর ঘরমুখো নয়। তারা স্ব স্ব অবস্থান নিয়ে সমাজের সর্বেেত্র এখন বিচরণ করছে। তাদেরকে উৎসাহ অনুপ্রেরনা দিয়ে আরো সম্মুখপানে এগিয়ে নিতে হবে।