বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

ইতালীতে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্টাবার্ষিকী উদযাপন



ইতালী প্রতিনিধী:: বাংলাদেশ ছাত্রলীগ এর ৭০তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে ইতালী রিজ্জ কালাবেরিয়া ছাত্রলীগ কেক কাটা ও ছাত্রলীগের ইতিহাস, ঐতিহ্য, গৌরব নিয়ে এক আলোচনা সভার আয়োজন করে।

বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলার সাবেক সদস্য জাকির আহমদের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইতালি যুবলীগ নেতা রাসেল আহমদ।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন মিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য আমীর আলী ও সাইফুল ইসলাম রিপন। আরো বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা রাজিব মোল্লা,দীন ইসলাম এবং এমাদ তালুকদার। বক্তারা ছাত্রলীগের ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম নিয়ে আলোচনা করেন।

স্বাধীনতা বিরোধী চক্রের বিরুদ্ধে লড়াই করে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন বিকল্প নাই বলে বক্তারা মনে করেন। অনুষ্টানে উপস্থিত ছিলেন মো: সাজু মিয়া,সাব্বির আহমদ,আবু সাইদ, সুমন আহমেদ রাজ, মাছুম আহমদ, মুস্তাফিজুর রহমান, সাগর মিয়া সহ বিভিন্ন শহর থেকে আগত প্রমুখ নেত্রীবৃন্দ।