সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে শাল্লায় ছাত্রলীগের সংবাদ সম্মেলন



সুনামগঞ্জ প্রতিনিধি:: শাল্লা উপজেলা ছাত্রলীগের সংগঠনকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় শাল্লা উজেলা ছাত্রলীগের উদ্যোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার দুপুর ২টায় উপজেলা প্রেসকাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক পলাশ চৌধুরী।

তিনি লিখিত বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী/২০১৮ উদযাপন উপলক্ষে গত ৪ জানুয়ারি শাল্লা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ, শাল্লা উপজেলা শাখা।

এতে শাল্লা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হিসেবে সভাপতিত্ব করেন তিনি। সেই লক্ষ্যে অনুষ্ঠানের শুরুতেই ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার শেষ মুহুর্তে ২নং যুগ্ম আহ্বায়ক সন্দিপন সরকারের পোষ্য উগ্র, উশৃংখল, দাঙ্গাবাজ, অছাত্র, সন্ত্রাস প্রকৃতির এবং ছাত্রদলের কর্মী রুহুল আমিন, শামীমসহ তাদের সঙ্গীয় লোকজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের আদর্শকে প- করার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে আমাদের এই মহতী অনুষ্ঠানে অতর্কিত হামলা চালায়।

অনুষ্ঠানে উপস্থিত ছাত্রলীগের কর্মীরা এ হামলার শিকার হয়ে ঘুঙ্গিয়ারগাঁও বাজারের জুয়েল ফার্মেসিতে আশ্রয় নিলে ওইসব সন্ত্রাসীরা উক্ত ফার্মেসীতেও হামলা করে ভাংচুর চালায়। উল্লেখ্য, ওই হামলায় কোন লোক আহত হয়নি। সন্ত্রাসীরা বাংলাদেশ আওয়ামীলীগ শাল্লা উপজেলা শাখা কার্যালয়ে চেয়ার-টেবিল ভাংচুর করে। এসময় ছাত্রদলের শামীমসহ অপর একজন সন্ত্রাসী প্রকৃতির লোক সামান্য আহত হয়।

কিন্তু দৈনিক স্থানীয় একটি পত্রিকায় ‘শাল্লায় ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত ২০’ শিরোনামে সংবাদ প্রচার করা হয়েছে। সংবাদে উল্লেখ্য রয়েছে, আহত ১০ জনকে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাকি ১০ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আরো উল্লেখ্য করা হয়েছে যে, শাল্লা উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপে এ হামলার ঘটনা ঘটেছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত এবং বাংলাদেশ ছাত্রলীগের ভাবমুর্তি ক্ষুন্নতার সামিল। তাই প্রকাশিত এ সংবাদের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।