মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

সিলেট সাইক্লিং কমিউনিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন



ডেস্ক নিউজ::  প্রতি বছরের ন্যায় সিলেটের সকল সাইক্লিস্টদের নিয়ে আয়োজিত এস সি সি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা গত ৪ জানুয়ারী বৃহ:স্পতিবার নগরীর সাগরদিঘীর পাড়ে অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হয় মাহি শিকদার-সামাদ চৌধুরী জুটি এবং ২য় ও ৩য় স্থান অধিকার করে যতাক্রমে মাহীন উদ্দীন-মো: আলী জুটি ও নুরুল করিম মজলু -আনোয়ার হোসেন জুটি। ৩ দিন ব্যাপী টুর্নামেন্টে রেফারী হিসাবে ছিলেন মনজুর আহমেদ আরিফ।
আয়োজকরা জানান পর্যাপ্ত মাঠ না থাকায় মানুষ খেলা-ধুলা করার সুযোগ কম পাচ্ছে।

তাই সাইক্লিস্টদের ভিন্ন মাত্রার আনন্দ দেয়ার জন্য গত ৩ বছর থেকে শীতকালে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করে আসছে সিলেট সাইক্লিং কমিউনিটি। গত বছর গুলোর ধারাবাহিকতায় এবারও আমরা সফল একটি টুর্নামেন্ট আয়োজন করতে পেরেছি।

খেলা শেষে আয়োজকরা বিজয়ীদের হাতে পুরষ্কার তোলে দেন। মাঠে উপস্থিত ছিলেন দৈনিক শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক জনাব ফয়সল আহমেদ মুন্না, সিলেট সাইক্লিং কমিউনিটির এডমিন আরিফ আক্তারুজ্জামান, ডা:ওরাকাতুল জান্নাত, সৈয়দ সোহাগ, সফিকুর রহমান, ম্যাক সুমন, নুরুল করিম মজলু, জালাল আহমেদ, ফয়েজ জামান, মার্শাল, আবু সালেহ, কামরুল ইসলাম সহ আরো অনেকেই।