মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নৌকা বিজয়ী হলে সমাজে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয় : কামরান  » «   ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী পথসভা  » «   সাইফুর রহমান ডিগ্রি কলেজের প্রিন্সিপালকে হাসপাতালে দেখতে ইমরান আহমদ এমপি  » «   ছাতকে নবনিযুক্ত প্রধান শিক্ষকদের বরণ  » «   নৌকার পক্ষে সিলেটে গণজোয়ার সৃষ্টি হয়েছে: সরওয়ান হোসেন  » «   প্রবাসে বাঙালী সংস্কৃতি ও দেশীয় পণ্যকে তুলে ধরার প্রয়াসে নিউইয়র্কের ব্রঙ্কসে ঈদ আনন্দমেলা  » «   দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোনো বিকল্প নেই: সামাদ চৌধুরী  » «   আরিফের গণসংযোগ: সুষ্ঠু, অবাধ নির্বাচন হলে জনগণ সত্যিকার নগর সেবককেই নির্বাচিত করবে  » «   স্বভাবে বিনয়ী কামরান কর্মে ফাটা কেষ্ট আরিফ !  » «   ইলিয়াস আলীর সন্ধান কামনায় ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের দোয়া মাহফিল  » «  

সিলেট সাইক্লিং কমিউনিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন



ডেস্ক নিউজ::  প্রতি বছরের ন্যায় সিলেটের সকল সাইক্লিস্টদের নিয়ে আয়োজিত এস সি সি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা গত ৪ জানুয়ারী বৃহ:স্পতিবার নগরীর সাগরদিঘীর পাড়ে অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হয় মাহি শিকদার-সামাদ চৌধুরী জুটি এবং ২য় ও ৩য় স্থান অধিকার করে যতাক্রমে মাহীন উদ্দীন-মো: আলী জুটি ও নুরুল করিম মজলু -আনোয়ার হোসেন জুটি। ৩ দিন ব্যাপী টুর্নামেন্টে রেফারী হিসাবে ছিলেন মনজুর আহমেদ আরিফ।
আয়োজকরা জানান পর্যাপ্ত মাঠ না থাকায় মানুষ খেলা-ধুলা করার সুযোগ কম পাচ্ছে।

তাই সাইক্লিস্টদের ভিন্ন মাত্রার আনন্দ দেয়ার জন্য গত ৩ বছর থেকে শীতকালে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করে আসছে সিলেট সাইক্লিং কমিউনিটি। গত বছর গুলোর ধারাবাহিকতায় এবারও আমরা সফল একটি টুর্নামেন্ট আয়োজন করতে পেরেছি।

খেলা শেষে আয়োজকরা বিজয়ীদের হাতে পুরষ্কার তোলে দেন। মাঠে উপস্থিত ছিলেন দৈনিক শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক জনাব ফয়সল আহমেদ মুন্না, সিলেট সাইক্লিং কমিউনিটির এডমিন আরিফ আক্তারুজ্জামান, ডা:ওরাকাতুল জান্নাত, সৈয়দ সোহাগ, সফিকুর রহমান, ম্যাক সুমন, নুরুল করিম মজলু, জালাল আহমেদ, ফয়েজ জামান, মার্শাল, আবু সালেহ, কামরুল ইসলাম সহ আরো অনেকেই।