সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
রাজনগরে সড়ক দুর্ঘটনায় সিলেটের আব্বাস, সুজেল ও সামাদ আহত  » «   সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে খেলার সামগ্রী বিতরণ  » «   সিলেটে ডুজি মোবাইল‘র যাত্রা শুরু  » «   ওয়ার্কার্স পার্টি জেলার উদ্যোগে কমরেড লেনিনের জন্মদিন পালন  » «   শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাদা প্যানেলকে বিজয়ী করুন–আব্দুল বাসেত  » «   দিরাইয়ে হান্দুয়া বিলের ব্রিজ উদ্বোধনের আগেই ফাটল! ধ্বসে পড়ার আশংকা  » «   সিরিয়ায় ৫ হাজার ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র!  » «   জগন্নাথপুরে গৃহবধুর আত্মহত্যা  » «   পুলিশ কাউকে হয়রানী করতে চায় না –অতি. ডিআইজি  » «   জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল  » «  

ঐশ্বর্য রাইকে মা দাবি এক যুবকের, বলিউডে তোলপাড়!



বিনোদন ডেস্ক::  ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে নতুন এক খবরে তোলপাড় বলিউড। এই খবরে উঠে এসেছে অবিশ্বাস্য এক তথ্য। অন্ধ্র প্রদেশের এক যুবক দাবি করেছেন, শুধু আরাধ্যাই নয়। ঐশ্বর্যের রয়েছে আরও এক সন্তান। আর তিনিই সেই সন্তান। জিনিউজ প্রকাশ করেছে এ খবর।

যুবকের নাম সংগীত কুমার। বয়স ২৯। ঐশ্বর্য রাই ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড বিজয়ী হয়েছিলেন। তখন তার বয়স ছিল ২১ বছর। সংগীত কুমারের দাবি, মিস ওয়ার্ল্ড হওয়ার ৬ বছর আগেই নাকি বচ্চন বধূর কোলে তিনি জন্ম নেন। এই যুবকের কথায়, ১৯৮৮ সালে আইভিএফ-এর মাধ্যমে উনি আমার জন্ম দেন। গত ২৭ বছর ধরে আমি আশ্রমে বড় হয়েছি। এক ও দু’বছর বয়সে মুম্বইতে ঠাকুমা কৃষ্ণরাজ রাইয়ের কাছে থাকতাম আমি।

২০১৭-র এপ্রিল মাসে মারা যান ঠাকুমা। আমার কাকার নাম আদিত্য রাই। প্রাক্তন মিস ওয়ার্ল্ডকে শুধু মা দাবি করেই ক্ষান্ত হননি সংগীত কুমার। তার আরও দাবি ঐশ্বর্য এখন অভিষেক বচ্চনের সঙ্গে থাকেন না। তাই তিনি চান যে ম্যাঙ্গালুরুতে তার সঙ্গে এসে তিনি থাকুন। একটি সংবাদমাধ্যমের কাছে সংগীত বলেন, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে আমার মার বিয়ে হয়।

কিন্তু এখন মা একা থাকেন। আমি তাই চাই মা আমার সঙ্গে এসে থাকুন। আমি ২৭ বছর ধরে পরিবারের থেকে বিচ্ছিন্ন। আমি মাকে খুব মিস করি। কিন্তু এসব দাবি করলেও, সংগীতের কাছে কোনো প্রামাণ্য নথিপত্র নেই। তিনি জানিয়েছেন, আত্মীয়দের ষড়যন্ত্রের কারণেই ‘মা’ ঐশ্বর্য থেকে বিচ্ছিন্ন হয়ে যান। তার পরে সঠিক কোনো তথ্য না পাওয়ায় মা-র সঙ্গে আর যোগাযোগ করতে পারেননি তিনি।